এখন পড়ছেন
হোম > খেলা > অধিনায়কত্ত্ব হারাতে চলেছেন বিরাট কোহলি? জল্পনা তুঙ্গে

অধিনায়কত্ত্ব হারাতে চলেছেন বিরাট কোহলি? জল্পনা তুঙ্গে



মহেন্দ্র সিংহ ধোনির হাত থেকে ‘টীম-ইন্ডিয়ার’ দায়িত্ত্বভার নিজের কাঁধে তুলে নেওয়ার পর টেস্ট, একদিনের আন্তর্জাতিক ও টি-২০ – ক্রিকেটের ৩ ধরনের ফরম্যাটেই চূড়ান্ত সফল বিরাট কোহলি। ব্যাটসম্যান হিসাবে হোক বা অধিনায়ক হিসাবে – একের পর এক চোখ ধাঁধানো পারফরম্যান্সে মাতিয়ে রেখেছেন ক্রিকেট দুনিয়াকে, ভেঙে দিচ্ছেন একের পর এক রেকর্ড। কিন্তু এত সব সত্ত্বেও এবার নাকি অধিনায়কের চাকরি হারাতে চলেছেন তিনি।

তবে, টীম-ইন্ডিয়ার অধিনায়ক হিসাবে নন, বিরাট কোহলি চাকরি হারাতে পারেন তাঁর আইপিএলের টীম ব্যাঙ্গালোর রয়্যাল চ্যালেঞ্জার্সের। আইপিএলের এই দলে একেবারে প্রথম সিজন থেকেই আছেন বিরাট কোহলি – অধিনায়ক হিসাবেও কম দিন কাটালেন না এই ফ্রাঞ্চাইজিতে। কিন্তু, দুঃখের কথা – প্রতিবারই তারকাখচিত দল পেলেও আইপিএল আর যেটা হয়ে ওঠে নি তাঁর দলের। আর তাই সম্প্রতি রয়্যাল চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ তাঁদের হেড কোচ ড্যানিয়েল ভেত্তোরিকে সরিয়ে দিয়েছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

হেড কোচের সঙ্গে সঙ্গেই চাকরি খুইয়েছেন ব্যাটিং ও ফিল্ডিং কোচ ট্রেন্ট উডহিল এবং বোলিং কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। ভেত্তোরির স্থলাভিষিক্ত হয়েছেন ভারতকে বিশ্বকাপ জেতানো সাউথ আফ্রিকান কোচ গ্যারি কার্স্টেন। আর এরপরেই সংবাদমাধ্যমে জল্পনা ছড়িয়ে পড়ে – আইপিএল জিততে মরিয়া রয়্যাল চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ অধিনায়ক হিসাবে ছেঁটে ফেলতে চলেছেন বিরাট কোহলিকে। আর এই খবর প্রকাশ্যে আসতেই – রীতিমত বগল পড়ে যায় ভারতীয় ক্রিকেটে।

কিন্তু, এই খবর সামনে আসতেই রীতিমত প্রতিক্রিয়া দিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ জানিয়ে দিল এই সব খবরের কোনো সত্যতা নেই। আইপিএল জিততে পরের মরশুমেও বিরাট কোহলির ‘মগজাস্ত্রের’ উপরেই আস্থা রাখতে চলেছেন তাঁরা। সাপোর্ট স্টাফের হয়ত বদল ঘটানো হয়েছে – কিন্তু অধিনায়কের ব্যাটনের কোন পরিবর্তন হচ্ছে না! রয়্যাল চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ স্পষ্ট বিবৃতিতে জানিয়েছে, জোরের সঙ্গে বলছি, আরসিবি-র ক্যাপ্টেন হিসাবে বিরাট কোহলিকে সরানো হয়নি। আর পরের মরশুমেও বিরাটই আরসিবি-র অধিনায়কত্ব করবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!