এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মঙ্গলেই কি বিজেপিতে নাম লেখাতে চলেছেন তৃণমূল বিধায়ক? মমতার সভার পরে বাড়ল জল্পনা!

মঙ্গলেই কি বিজেপিতে নাম লেখাতে চলেছেন তৃণমূল বিধায়ক? মমতার সভার পরে বাড়ল জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হুগলিতে এসে মমতা বন্দ্যোপাধ্যায় সভা করলেন। কিন্তু সেই সভায় অনুপস্থিত থাকতে দেখা গেল উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষালকে। তাকে আমন্ত্রণ জানানো হয়নি, তা আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত নেত্রী আসছেন, অথচ তিনি সেই সভায় উপস্থিত থাকেন কিনা, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু অনুপস্থিত থেকে দলের সঙ্গে দূরত্বকে আরও বাড়িয়ে দিলেন এই তৃণমূল বিধায়ক।

স্বাভাবিক ভাবেই তাকে নিয়ে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে। আর এই পরিস্থিতিতে আগামীকাল অর্থাৎ মঙ্গলবার সমস্ত জল্পনার অবসান হবে বলে জানিয়ে দিলেন সেই প্রবীর ঘোষাল। আর নেত্রীর সভায় অনুপস্থিত থাকার পর যেভাবে মঙ্গলবার সমস্ত কিছুর অবসান হবে বলে জানিয়ে দিলেন এই তৃণমূল বিধায়ক, তাতে তার বিজেপিতে যোগের জল্পনা বাড়তে শুরু করেছে বলে দাবি করছেন একাংশ।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই দলের বিরুদ্ধে বেসুরো মন্তব্য করতে শুরু করেছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। রাস্তার বেহাল অবস্থা নিয়ে প্রকাশ্যে দলের একাংশের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায় তাকে। এমনকি তাকে পরিকল্পনামাফিক আগামী নির্বাচনে হারানোর চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করেন এই তৃণমূল বিধায়ক। আর এই পরিস্থিতিতে রাজনৈতিক অবস্থান নিয়ে দিনকে দিন জল্পনা বাড়তে শুরু করেছিল।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় হুগলি জেলায় সভা করতে আসলেও তিনি সেখানে আমন্ত্রণ পাননি বলে জানিয়ে দিয়েছিলেন এই তৃণমূল নেতা। আর এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পর আগামীকাল অর্থাৎ মঙ্গলবার তিনি নিজের সমস্ত জল্পনার অবসান ঘটাবে বলে জানিয়ে দিলেন প্রবীরবাবু। আর হেভিওয়েট তৃণমূল বিধায়কের এই মন্তব্যের পর এবার জল্পনা চরম আকার ধারণ করেছে।

একাংশ বলছেন, তাহলে কি আগামীকাল নতুন কোনো রাজনৈতিক সিদ্ধান্তের কথা জানাবেন তৃণমূল বিধায়ক? আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তার অনুপস্থিতি পর দলের সঙ্গে যে তার দূরত্ব আরও বেড়েছে, তা বলার অপেক্ষা রাখে না। তাই এই পরিস্থিতিতে তৃণমূলের সঙ্গে সখ্যতা বজায় রাখার কথা আগামীকাল সাংবাদিক বৈঠক থেকে প্রবীর ঘোষাল বলবেন না বলেই দাবি করছেন একাংশ।

কেননা সেদিক থেকে তিনি বিজেপিতে যোগদান করার মত সিদ্ধান্তের কথা আগামীকাল জানিয়ে দিতে পারেন বলে মনে করা হচ্ছে। সব মিলিয়ে রাত পোহালেই নিজের রাজনৈতিক সিদ্ধান্তের ব্যাপারে কী বার্তা দেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক, সেদিকেই নজর থাকবে সকলের। বিধানসভা নির্বাচনের আগে বঙ্গ রাজনীতির পারদ যে ক্রমশ উর্ধমুখী তা ফের প্রমাণিত বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!