এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > বিজেপিতে যাওয়া নিয়ে মুখ খুললেন সুশান্ত ঘোষ

বিজেপিতে যাওয়া নিয়ে মুখ খুললেন সুশান্ত ঘোষ



বিজেপিতে যাওয়া নিয়ে মুখ খুললেন সুশান্ত ঘোষ। সিপিআইএম এর এখন অবস্থা খুবই খারাপ না তেমন সংগঠন রয়েছে না রয়েছে ভোটব্যাংক। নেতারাও দলবদল করে হয় যাচ্ছেন তৃণমূলে না হলে বিজেপিতে। এদিকে লক্ষণ শেঠ বিজেপিতে যাবার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছিল যে এবার কে? যাঁর নাম ভেসে এসেছিলো তিনি হলেন সুশান্ত ঘোষ। কিন্তু তার পরেও কেটে গেছে অনেক দিন কিন্তু বিজেপি তে তিনি এখনো আসেননি। কিন্তু জল্পনা ফের শুরু হয়েছিল বিজেপি নেতাদের কথায়। তাঁরা দাবি করেছিলেন যে সিপিআইএম এর তাবড় তাবড় নেতারা যোগ দিতে চাইছেন বিজেপিতে। অনেক নামের পশে ফের সুশান্ত ঘোষের নাম ভেসে এসেছিলো।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘোষ সিপিআইএম ছেড়ে বিজেপিতে যাওয়া নিয়ে স্পষ্ট তাঁর মোট জানালেন। তিনি দাবি করে বলেন যে, যখন আমি এলাকা ছাড়তে বাধ্য হই তখন আমি সিপিআইএমে ছিলাম, আজও দলেই আছি। তখন বিধায়ক ছিলাম, এখন আর তা নেই, এটাই একমাত্র বদল! বিজেপিতে যাওয়া নিয়ে প্রতিক্রিয়ায় এমনটাই জানিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘোষ। এখানেই থেমে না থেকে তিনি যে সিপিআইএম এর এদেশের সাথেই সারা জীবন বাঁচতে চান তাও স্পষ্ট জানিয়েছেন। এই নিয়ে তিনি বলেন, যেদিন রাজনীতিতে এসেছিলেন সেদিন নেতারা শিখিয়েছিলেন, আদর্শের জন্য সব কিছু ত্যাগ করা যায়, কিন্তু কোনও কিছুর জন্যই আদর্শ ত্যাগ করা যায় না।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

যা প্রথম দিন শিখেছিলেন, গ্রহণ করেছিলেন তাতেই তিনি আজও দৃঢ়। সাথে তিনি দাবি করেন যে তাঁকে ফাঁসানো হয়েছে। বিজেপি সম্পর্কেও তিনি তাঁর অভিমত জানান। এদিন তিনি বলেন, বিজেপি একটি সর্বভারতীয় দল, যারা বর্তমানে দিল্লির ক্ষমতায় রয়েছে, তারা খুব সুপরিকল্পিতভাবে পশ্চিমবঙ্গে নিজেদের পায়ের তলার মাটিকে মজবুত করার জন্য তাকে নিয়ে নানা রটনায় ব্যস্ত। তাই এই দলে যোগদানের কোনও প্রশ্ন নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন তিনি তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!