এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বড় ধাক্কা তৃণমূলে? মুকুল রায়ের পথ ধরে এবার তাঁর পরমাত্মীয়ও বিজেপিতে? শুরু তীব্র জল্পনা

বড় ধাক্কা তৃণমূলে? মুকুল রায়ের পথ ধরে এবার তাঁর পরমাত্মীয়ও বিজেপিতে? শুরু তীব্র জল্পনা



মুকুল রায় ভারতীয় জনতা পার্টিতে যোগদানের সাথে সাথেই তিনি দাবি করেছিলেন, তৃণমূল কংগ্রেস দলটা আর থাকবে না। এমনকি তৃণমূলের অনেক নেতার নাম করেও তিনি বলেছিলেন, এরা সকলেই বিজেপিতে যোগদানের জন্য প্রস্তুত হয়ে আছে। আর নিজের কথাকে সত্যি করে, অনেক ক্ষেত্রে তার বাস্তব রুপদানও ঘটিয়েছেন বঙ্গ বিজেপির চাণক্য।

সৌমিত্র খাঁ থেকে শুরু করে অনুপম হাজরা, শোভন চট্টোপাধ্যায় থেকে শুরু করে বিপ্লব মিত্র, তৃণমূলের তাবড় তাবড় নেতাদের যোগদান ঘটেছে সেই মুকুল রায়ের হাত ধরেই। তবে মুকুলবাবু তৃণমূলের হেভিওয়েট নেতাদের বিজেপিতে যোগদান করাতে পারলেও, তার নিজের পরিবারের সদস্যরাই তার সাথে নেই বলে টিপ্পনি কেটেছিল তৃণমূল কংগ্রেস।

এক্ষেত্রে মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায় তৃণমূলে থাকলেও, মুকুল রায় তাকে বিজেপিতে নিয়ে যেতে পারছেন না বলে তৃণমূলের তরফে মুকুলবাবুকে কড়া ভাষায় আক্রমণ করা হয়েছিল। তবে সেই চ্যালেঞ্জ গ্রহণ করে প্রায় অনেকদিন আগেই শুভ্রাংশু রায়ের বিজেপিতে যোগদান সম্পন্ন করেছেন তার বাবা মুকুল রায়। আর ছেলের পর এবার নিজের শ্যালক সৃজন রায়কে কি বিজেপিতে যোগদান করাচ্ছেন বঙ্গ বিজেপির চাণক্য!


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি একটি ঘটনা এমন জল্পনাই উসকে দিতে শুরু করেছে। সূত্রের খবর, শুক্রবার রাজ্য বিজেপির সদর দপ্তরে গিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করতে দেখা যায় মুকুল রায়ের শ্যালক সৃজন রায়কে।আর এরপরই নানা মহলে জল্পনা তৈরি হয় যে, এবার হয়ত বা সৃজন রায় ভারতীয় জনতা পার্টিতে যোগ দিচ্ছেন। তবে এখনও পর্যন্ত এই ব্যাপারে কোনো স্পষ্ট খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, বরাবরই খবরের শিরোনামে ছিলেন সৃজন রায়। রেলে চাকরি দেওয়ার নাম করে প্রায় 60 থেকে 70 জনের কাছে দুই কোটি টাকা তোলার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। তবে প্রথম থেকেই এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি। এমনকি এক্ষেত্রে তিনি অভিযোগ করেছেন যেহ তার জামাইবাবু মুকুল রায় বিজেপিতে যোগদানের কারণেই, তার চরিত্র হননের জন্য শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাঁকে ফাঁসানো হচ্ছে।

আর এর প্রতিবাদ করতেই তিনি সরাসরি রাজনীতিতে নামবেন বলেও জানিয়েছিলেন সৃজনবাবু। আর এই ঘটনার কিছুদিন পরেই এবার সরাসরি রাজ্য বিজেপির দপ্তরে মুকুল রায়ের শ্যালক সৃজন রায়কে দেখতে পাওয়ায় রাজনৈতিক মহলে তীব্র জল্পনা তৈরি হয়েছে। এখন এই জল্পনাকে সত্যি করে সৃজনবাবু বিজেপিতে যোগ দেন কি না, সেদিকেই নজর থাকবে গোটা রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!