এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking: একদা মমতা ঘনিষ্ঠ এই হেভিওয়েট কি এবার পদ্মশিবিরেই? নতুন পদক্ষেপে তীব্র জল্পনা

Big Breaking: একদা মমতা ঘনিষ্ঠ এই হেভিওয়েট কি এবার পদ্মশিবিরেই? নতুন পদক্ষেপে তীব্র জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের আগে এখন টলিপাড়ায় নজর দিতে শুরু করেছে প্রতিটা রাজনৈতিক দল। রাজনৈতিক হেভিওয়েট নেতাদের মধ্যে যেমন দড়ি টানাটানি শুরু হয়েছে, ঠিক তেমনি বিশিষ্ট অভিনেতা, অভিনেত্রীদের নিজেদের দিকে যোগদান করাতে তৎপরতা লক্ষ্য করা গেছে তৃণমূল থেকে বিজেপি প্রতিটা রাজনৈতিক দলের মধ্যে। আর এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ বিশিষ্ট চিত্রশিল্পী রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদানের জল্পনা ছড়িয়ে পড়ল।

সূত্রের খবর, এদিন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি নেতাজীর জন্ম জয়ন্তী পালনে ভিক্টোরিয়ায় উপস্থিত হলে সেখানে তার সঙ্গে একটি সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই রুদ্রনীল ঘোষ। যার পরেই তাকে নিয়ে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে। বলা বাহুল্য, বেশ কিছুদিন ধরেই রুদ্রনীল ঘোষকে নিয়ে নানা ঘটনা সামনে আসতে শুরু করেছিল। তিনি বিজেপিতে যেতে চলেছেন বলে একাংশ দাবি করেছিলেন। এমনকি রুদ্রনীল ঘোষের নানা কথাতে সেই ইঙ্গিত স্পষ্ট হয়ে যাচ্ছিল।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এমত পরিস্থিতিতে শনিবার নেতাজি সুভাষচন্দ্র বসুর 125 তম জন্মজয়ন্তী উপলক্ষে ভিক্টোরিয়ায় কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত হন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যপাল জাগদীপ ধনকর এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু সেই অনুষ্ঠানে উপস্থিত থাকা বিশিষ্ট অভিনেতা রুদ্রনীল ঘোষ প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।

আর এই সেলফিতে ধরা পড়েন পশ্চিমবঙ্গের সাংবিধানিক প্রধান জগদীপ ধনকরও। কিন্তু সেখানে দেখা যায়নি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বিশেষজ্ঞরা বলছেন, রুদ্রনীল ঘোষ যে বড় কোনো সিদ্ধান্ত নিতে চলেছেন, তা কিছুদিন থেকেই স্পষ্ট হয়ে যেতে শুরু করেছিল। তার নানা মন্তব্যের মধ্য দিয়ে বোঝা গিয়েছিল যে, তিনি গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ হতে শুরু করেছেন। আর এদিন ভিক্টোরিয়ার অনুষ্ঠানে তার উপস্থিতি এবং বেছে-বেছে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট সেই জল্পনাকে আরও বাড়িয়ে দিল।

তাহলে কি এবার আর লুকোচুরি খেলা নয়! সরাসরি বিজেপির পতাকা ধরতে চলেছেন বাংলার এই বিশিষ্ট অভিনেতা! এখনও পর্যন্ত এই ব্যাপারে কিছুই বলেননি রুদ্রনীল ঘোষ। তবে পরিস্থিতি যেদিকে যাচ্ছে, তাতে তার বিজেপিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা বলে দাবি করছেন নেটিজনেরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুলে সীমাবদ্ধ থাকেন রুদ্রনীল ঘোষ, নাকি পাকাপাকিভাবে যোগদান করেন বিজেপিতে! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!