এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > দ্বিচারিতা, ভণ্ডামি কেন করছেন মুখ্যমন্ত্রী প্রশ্ন আব্দুল মান্নানের

দ্বিচারিতা, ভণ্ডামি কেন করছেন মুখ্যমন্ত্রী প্রশ্ন আব্দুল মান্নানের



বিভিন্ন মিডিয়া ও সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী গতকাল নজরুল মঞ্চে অনুষ্ঠিত রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠকে আমন্ত্রণ পান খাতায়-কলমে এখনো বাম ও কংগ্রেসে থাকা বেশ কিছু বিধায়ক। আর এই নিয়েই ক্ষোভে ফেটে পড়েছেন বিধানসভায় বিরোধী দলনেতা কংগ্রেসের আব্দুল মান্নান। কলকাতার এক ওয়েব পোর্টালের প্রকাশিত খবর অনুযায়ী এই নিয়ে ঐসব বিধায়ক তো বটেই মান্নান সাহেব ক্ষুব্ধ স্বয়ং তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে।
মান্নান সাহেব বিবৃতি দিয়েছেন, যাঁরা এখনও খাতায় কলমে কংগ্রেস বা বাম বিধায়ক তাঁদের তৃণমূলের অনুষ্ঠানে কোন রহস্যে আমন্ত্রণ জানানো হয়েছে। ওঁরা তৃণমূলের পতাকা হাতে যোগদান করেছেন জানি। কিন্তু তাঁরা স্পিকারের কাছে বার বার বলছেন তৃণমূলে যাননি।ওদিকে, আজকের বৈঠকে ওদের ডেকে প্রমাণ করা হয়েছে যে ওঁরা তৃণমূল বিধায়ক। তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারিভাবে একথা স্বীকার করতে ভয় পাচ্ছেন কেন? এই দ্বিচারিতা, ভণ্ডামি কেন করছেন মুখ্যমন্ত্রী?
যদিও তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠকে ওই বিধায়কদের আমন্ত্রণ পাওয়া বা উপস্থিত হওয়ার ব্যাপার প্রিয়বন্ধু বাংলা খতিয়ে দেখতে পারে নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই ওয়েবপোর্টালের প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রনোদিত নয়। এই প্রবন্ধ কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যেও রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!