এখন পড়ছেন
হোম > খেলা > চোটের জন্য ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার, কপাল খুলতে চলেছে এই স্পিডস্টারের

চোটের জন্য ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার, কপাল খুলতে চলেছে এই স্পিডস্টারের



বিশ্বকাপে ভারতীয় শিবিরেও চোটের তালিকা দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পেয়ে প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে আগেই চলে গেছেন শিখর ধাওয়ান। তাঁর পরিবর্ত স্ট‍্যান্ডবাই হিসেবে ইংল‍্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে ঋষভ পন্থকে। ধাওয়ানের অনুপস্থিতিতে আগের দিন পাকিস্তানের বিরুদ্ধে ওপেন করেন রাহুল এবং রোহিত।

সেই পাকিস্তান ম্যাচেই হ্যামস্ট্রিংয়ের চোট পেয়ে বিশ্বকাপের আগামী কয়েকটি ম্যাচে অনিশ্চিত পেসার ভুবনেশ্বর কুমার। পাকিস্তানের বিরুদ্ধে ৫০ ওভারের বিশ্বকাপে ৭-০ করার দিনেই ভারতীয় শিবিরে দুঃসংবাদ। অন্তত ২ থেকে ৩ টি ম্যাচে ভুবিকে পাওয়া যাবে না। ফলে কপাল খুলতে চলেছে স্পিডস্টার মহম্মদ শামির। ভুবির পরিবর্তে খেলবেন মহম্মদ শামি – তা জানিয়ে দিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানের বিরুদ্ধে পঞ্চম ওভার বোলিং করার সময় ডেলিভারির ঠিক আগের মুহর্তে পপিং ক্রিজে পা পিছলে যায় ভুবনেশ্বর কুমারের। পায়ে টান ধরায় আর বল করেননি তিনি। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন তিনি। ফিজিও প‍্যাট্রিক ফারহাত তাঁর প্রাথমিক শুশ্রূষা করার পরে বিশেষজ্ঞ ডাক্তারের মতামত নেওয়া হয়। ভুবি পাকিস্তানের বিরুদ্ধে ২.৪ ওভার বল করে কোনও উইকেট না নিলেও মাত্র ৮ রান দেন। ভুবির ওভারটি শেষ করেন বিজয় শঙ্কর।

যদিও ভুবির চোট নিয়ে ক্যাপ্টেন কোহলি যে খুব চিন্তায় আছেন তা বলা যায় না। ভারত অধিনায়ক বলেন, “ভুবনেশ্বর কুমারের হালকা চোট লেগেছে। বল করার সময় ফুটমার্কে পা হড়কে যায় ওর। পরের ২-৩ টে ম্যাচে ও সম্ভবত খেলতে পারবে না। তবে টুর্নামেন্টের পরের দিকে আবার মাঠে নামতে পারবে। ভুবনেশ্বর দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। মহম্মদ শামি মাঠে নামার জন্য তৈরি। তাই কোনও অসুবিধা হবে বলে মনে হয় না৷”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!