এখন পড়ছেন
হোম > অন্যান্য > স্বপ্নে দেখা দিচ্ছে সাপ? আপনার জীবনে কি ফল হবে? শুভ না অশুভ? জেনে নিন বিস্তারিতভাবে

স্বপ্নে দেখা দিচ্ছে সাপ? আপনার জীবনে কি ফল হবে? শুভ না অশুভ? জেনে নিন বিস্তারিতভাবে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –লকডাউনে বাড়িতে আমাদের দিন কাটছে কখনো খেলে, বাড়ির লোকেদের সঙ্গে আড্ডা দিয়ে নাহয় নেহাত ঘুমিয়ে। যারা অবশ্য ঘুমোতে বেশ ভালোবাসেন তাদের পক্ষে সময়টা তাই খুব একটা মন্দ বলা চলে না। তবে ঘুমের দেশে যদি উঁকি দেয় স্বপ্ন তাহলে????

কথায় বলে স্বপ্নে মানুষ কি না দেখে। তবে উঁহু, স্বপ্নকে এতটাও হেলাফেলা করবেন না। কেমন ভাবে প্রভাব ফেলতে পারে সেটি আপনার জীবনে? জেনে নিন। আমরা অনেকেই ঘুমিয়ে সাপের স্বপ্ন দেখে থাকি। তবে আপনি কি জানেন এই সর্প হতে পারে আপনার জীবনের কালসর্প? কষ্ঠিতে কোথাও কালসর্প না থাকলেও স্বপ্নে তার অবস্থান এনে দিতে পারে আপনার জীবনে সুখ দুঃখ। জেনে নিন


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

যদি দেখেন যে গরুর ওপর সাপ ফোঁস করছে বা সাপের স্বপ্ন দেখছেন তাহলে জানবেন আপনার ধন প্রাপ্তির সম্ভাবনা আছে। জলে সাপ দেখলে বা উড়ে যাচ্ছে এমন সাপ দেখলে তা আপনার জীবনের পূর্ব কাল সর্প যোগকে নির্দেশ করে। তবে আপনিও যদি সাপের সঙ্গে উড়ছেন এমন দেখতে পান তাহলে বুঝবেন আপনার যাত্রা শুভ হবার ইঙ্গিত দিচ্ছে।

কাককে বলা হয় রাহুর প্রতীক। তাই কাকের সঙ্গে সাপকে দেখলে বুঝতে হবে আপনার কালসর্প যোগ আছে। জন্মকোষ্টি স্বপ্নে দেখলেও সেই একই কথা জানবেন।বেঁজির সঙ্গে লড়াই করছে এমন সাপ দেখলে আপনার পরিবারের ওপর গৃহদেবতা রুষ্ট হয়েছে এমন হতে পারে। তবে সাপ স্বপ্নে দেখার অর্থ জাতকের কালসর্প যোগকেই নির্দেশ করে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!