এখন পড়ছেন
হোম > অন্যান্য > বহু বিতর্কের মধ্যেই নতুন ফিচার নিয়ে হাজির হল হোয়াটস অ্যাপ। ভরসা রয়েছে কতখানি? জেনে নিন

বহু বিতর্কের মধ্যেই নতুন ফিচার নিয়ে হাজির হল হোয়াটস অ্যাপ। ভরসা রয়েছে কতখানি? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –হোয়াটস অ্যাপ নিয়ে মানুষের মধ্যে চিন্তা তুমুল। আদৌ সেখানে আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত নাকি যেকোনো সময় পড়তে পারেন মুশকিলে, সেই নিয়ে নতুন বছরের শুরু থেকেই চলছে জল্পনা। যদিও এরই মধ্যে হোয়াটস অ্যাপের তরফ থেকে আশ্বস্ত করা হয়েছিল অনেক আগেই, তবুও মানুষের মনে কিন্তু ধন্ধ রয়েই গিয়েছিল। আর সেই বিতর্কের মধ্যেই আবার নতুন ফিচার নিয়ে হাজির হয়েছে হোয়াটস অ্যাপ।

জানা গেছে, সেই নতুন ফিচারের মাধ্যমে ব্যবহারকারী কোনও ভিডিও সেন্ড করার আগে ভিডিওটিকে মিউট করতে পারবেন। যদিও আপাতত এই নতুন ফিচারের টেস্টিং চলছে, তবুও বিটা ইউজারদের জন্য এটি আগেই রোলআউট করা হয়েছে বলেই জানানো হয়েছে সংস্থার তরফে। তবে সাধারন মানুষের কাছেও খুব শীঘ্রই এই ফিচারটি পৌঁছে যাবে বলেই জানান হয়েছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর থেকেই এই নতুন ফিচারের টেস্টিং চলছিল। সেখানে গতবছর আইফোনের বিটা সংস্করণে এই টেস্টিং করার পরে এখন অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে এই টেস্টিং করা হচ্ছে বলেই জানা গেছে। WhatsApp এর Android Beta Version 2.21.3.13 এ এই ফিচার দেখা যেতে পারে।সেখানে ব্যবহারকারী কোনো ভিডিও হোয়াটসঅ্যাপে সেন্ড করার আগে এডিট করার মাধ্যমে সাউন্ড ডিলিট করতে পারবেন।

বস্তুত, ব্যবহারকারী যখন একটি স্ক্রিনশট শেয়ার করছেন, সেখানে স্পিকারের আইকন থাকলে ভিডিও পাঠানোর সময় ব্যবহারকারী স্পিকার আইকনে ক্লিক করে ভিডিও মিউট করে সেটিকে পাঠাতে পারেন। এই ফিচার ইতিমধ্যে টেলিগ্রামে রয়েছে, তবুও এবার থেকে হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরাও এই সুবিধা পাবেন।সেইসঙ্গে এই ফিচারটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসেও ব্যবহার করা যাবে বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!