এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুলে সৌমিত্র খাঁয়ের প্রশ্ন – নেতাদের কোটি কোটি টাকা এল কোথা থেকে?

তৃণমূলের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুলে সৌমিত্র খাঁয়ের প্রশ্ন – নেতাদের কোটি কোটি টাকা এল কোথা থেকে?

Priyo Bandhu Media

কিছুদিন আগেই রাজ্য রাজনীতিকে চমকে দিয়ে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। আর তারপর থেকেই খবরের শিরোনামে। কখনো তিনি ‘বোমা’ ফাটাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তো কখনো অভিযোগ জানাচ্ছেন – তিনি তৃণমূল কংগ্রেস ছাড়ায় কিভাবে তাঁকে ও তাঁর পরিবারকে অসুবিধায় ফেলা হচ্ছে মিথ্যা মামলায় জড়িয়ে দিয়ে।

এই পরিস্থিতিতে গতকাল, কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে তৃণমূল কংগ্রেস নেত্রীর ডাকে এক বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে কংগ্রেস সহ দেশের প্রথম শ্রেণীর রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন এবং সকলেই প্রায় সমস্বরে জানিয়ে দেন – আগামী লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী-অমিত শাহের নেতৃত্বাধীন বিজেপিকে হারাতে সকলেই কোমর বেঁধে লড়বেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এই সভার পরিপ্রেক্ষিতে রাজ্য-রাজনীতি তো বটেই, রীতিমত শোরগোল পরে গেছে জাতীয় রাজনীতিতেও। এমনকি, এই সভাকে ঘিরে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। আর গতকাল, এই সভার পরিপ্রেক্ষিতে নিজের প্রতিক্রিয়া জানালেন একদা তৃণমূল কংগ্রেসের নেতা তথা অধুনা বিজেপি নেতা সৌমিত্র খাঁ।

তিনি কালকের সভার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি – কালকের সভা থেকে বাঙালি বেকার যুবক-যুবতীরা কি পেলেন বা কৃষক সমাজের জন্য কালকের সভা থেকে কি ছিল – সেই নিয়ে প্রশ্ন তোলেন? এছাড়াও একাধিক বিতর্কিত বিষয়ে সরাসরি প্রশ্ন ছুঁড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে – এমনকি, তিনি প্রশ্ন তোলেন কি করে তৃণমূল কংগ্রেস নেতারা কোটি কোটি টাকার মালিক হলেন? ঠিক কি বলছেন সৌমিত্র খাঁ? দেখে নিন নীচের ভিডিওতে –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!