এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > শুভ্রাংশুর থেকেও বড় চ্যালেঞ্জ মুকুলের জন্য কাঁচরাপাড়ায় অপেক্ষায়?

শুভ্রাংশুর থেকেও বড় চ্যালেঞ্জ মুকুলের জন্য কাঁচরাপাড়ায় অপেক্ষায়?

Priyo Bandhu Media


পুত্র শুভ্রাংশু জানিয়ে দিয়েছেন বাবা মুকুল রায় নয় তিনি তাঁর নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই হাঁটবেন। এমনকি বিধানসভার থেকেও বেশি লিড তিনি তাঁর দলকে দেবেন বলে কার্যত বাবাকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন। কিন্তু শুভ্রাংশুর থেকেও বড় চ্যালেঞ্জ নাকি অপেক্ষা করে আছে মুকুল রায়ের জন্য তাঁর নিজের এলাকাতেই আর সেই চ্যালেঞ্জের নাম অর্জুন সিং, ভাটপাড়ার দীর্ঘদিনের বিধায়ক। মুকুল রায় বিজেপির দিকে পা বাড়াচ্ছেন, এমন আভাস পেয়েই সাংগঠনিক দায়িত্ব বদল করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিহার, উত্তরপ্রদেশ ও পঞ্জাবের দায়িত্ব থেকে মুকুল বাবুকে অব্যহতি দিয়ে সেই রাজ্যগুলির দায়িত্ব অর্জুনকে দিয়েছিলেন তিনি। ভাটপাড়ার তৃণমূল বিধায়কের দাবি তিনি সেই কাজ করছেন নিঃশব্দে।
আর এদিন মুকুল বাবুকে নিয়ে তিনি একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন সংবাদমাধ্যমের সামনে, যা শুনে মনে হওয়ায় স্বাভাবিক, সত্যিই কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে চলেছেন মুকুল রায়। কি বললেন অর্জুন সিং?

মুকুল রায়ের বিজেপিতে যোগদান প্রসঙ্গে তাঁর বক্তব্য, যখন নতুন বউ ঘরে আসে, তখন একটু নাচানাচি হয়, একটু বউভাত হয়, ভাল ভাল রান্না হয়, তাই হচ্ছে। এখন এসব একটু হবে। তবে রাজনৈতিক কর্মী হিসেবে বুঝতে পারি, এতে কোনও কিছু প্রভাব পড়বে না।

উত্তর ২৪ পরগণার ব্যারাকপুর থেকে কাঁচরাপাড়া শিল্পাঞ্চলের অবাঙালি ভোট বিজেপিতে যাওয়া প্রসঙ্গে, ওঁর জন্য তৃণমূলের বিন্দুমাত্র ক্ষতি হবে না। অবাঙালী ভোট সবসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছে। আমি আছি এই এলাকায়, নিশ্চিন্ত থাকুন অবাঙালী ভোট কোথাও যাবে না।

মুকুল রায়ের বিজেপিতে গিয়ে সাফল্য পাওয়া প্রসঙ্গে, মুকুল রায় তো পলায়নবাদী লোক। সিপিএম-এর সময়ে মুকুল রায় কখনও ভোট দিতেন না, ভয়ে বাড়ি থেকে বেরতেন না। এখন কাঁচরাপাড়ার লোককে কী উদ্ধার করবে, জানি না। উনি তো কাঁচরাপাড়া ছেড়ে কলকাতায় পালিয়ে গিয়েছেন।

মুকুল রায়কে আটকানোর ছক প্রসঙ্গে, আমাদের কী স্ট্র্যাটেজি হবে, তা এখনই মিডিয়ার আলোচনা করব না। শুধু এটা জেনে রাখুন ওঁকে (মুকুল রায়কে) বিন্দুমাত্র ছেড়ে কথা বলব না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!