এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ভোটের পরেও অশান্তি দূর হচ্ছে না সল্টলেকে, বিজেপি কর্মীদের প্রবল মারধর ও খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত তৃণমূল

ভোটের পরেও অশান্তি দূর হচ্ছে না সল্টলেকে, বিজেপি কর্মীদের প্রবল মারধর ও খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত তৃণমূল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল ভোট চলাকালীন সল্টলেকের একাধিক স্থানে তৃণমূল-বিজেপির সংঘর্ষ বাধে। বেশ কিছু স্থানে দেখা দেয় তীব্র অশান্তি। এদিকে নির্বাচন শেষ হলেও সল্টলেকের নানা স্থানে দেখা দিচ্ছে রাজনৈতিক সংঘর্ষ ও অশান্তির পরিবেশ। বিজেপির এজেন্ট সহ পাঁচজন বিজেপি কর্মীকে মারধর ও এক বিজেপি কর্মীকে খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত তৃণমূল। তবে, বিজেপির সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে যে, গতকাল রাতে সল্টলেকের দত্তাবাদ ডিয়ার ক্লাবের সামনে বিজেপির নির্বাচনী এজেন্ট সহ পাঁচজন বিজেপি কর্মীকে প্রবলভাবে মারধর করেছে তৃণমূল কর্মীরা। বিজেপির অভিযোগ, পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। পুলিশের সামনেই বিজেপি কর্মীদের মারধর করেছে তৃণমূলের কর্মীরা।

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, পুলিশ সামনে থেকেও কোনো রকম ব্যবস্থা গ্রহণ করেনি। দাপুটে তৃণমূল নেতা তথা বিধান নগর পুর নিগমের প্রশাসক মন্ডলীর সদস্য নির্মল দত্ত ও তাঁর কিছু লোকজন বিজেপির এজেন্টসহ পাঁচজন বিজেপি কর্মীকে প্রবলভাবে মারধর করেছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আক্রান্ত বিজেপি কর্মীরা জানালেন, গতকাল এখানকার একটি বুথে বিজেপির এজেন্ট হিসেবে কাজ করেছিলেন তাঁরা। ভোটের সময় তৃণমূল বুঝতে পেরেছিল যে, এই বুথে তারা হারতে চলেছে। এরপর রাতে বিজেপি কর্মীদের ওপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে বিধান নগর দক্ষিণ থানায় অভিযোগ করেছে বিজেপি নেতৃত্ব।

অন্যদিকে, গতকাল রাতে সল্টলেকের সুকান্তনগরে গুরুতর আহত হন জনৈক বিজেপি কর্মী। বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীরা তাঁকে খুনের চেষ্টা করেছিল। গতকাল রাত সাড়ে আটটার সময় হঠাৎ হামলা করা হয় এই বিজেপি কর্মীর উপরে। অভিযোগ উঠেছে, ধারালো অস্ত্র দিয়ে তাঁর গলায় কোপ দেয়া হয়েছে। এই ঘটনার বিরুদ্ধে বিধান নগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!