এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ভোটের মুখেই দল ছাড়লেন মদন, পাল্লা ভারী করলেন প্রতিপক্ষের

ভোটের মুখেই দল ছাড়লেন মদন, পাল্লা ভারী করলেন প্রতিপক্ষের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ নির্বাচনের চতুর্থ দফার দিনেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন উত্তর দিনাজপুর জেলা বিজেপির ওবিসি মোর্চার সহ সভাপতি মদন বিশ্বাস। তৃণমূলে যোগদান করে পূর্ব দলের প্রতি তোপ দাগলেন তিনি। এছাড়াও আজ তৃণমূলে যোগদান করলেন হিন্দুস্থান পিপলস পার্টির রাজ্য সম্পাদক হরিচরণ দাস।

আজ রায়গঞ্জের তৃণমূল ব্লক সভাপতি মানস ঘোষের নেতৃত্বে চলল এই দুই নেতার দলবদল। তাঁদের সঙ্গে সঙ্গে দুই দলের একাধিক কর্মীও যোগদান করলেন তৃণমূলে। তাদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন তৃণমূল নেতা মানস ঘোষ। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের পর মদন বিশ্বাস জানালেন যে, বিজেপি এখন বড় লোকের দলে পরিণত হয়েছে। এই দল টাকায় চলছে। তৃণমূল থেকে আসা দুর্নীতিগ্রস্তরা এখন বিজেপি চালাচ্ছে। তাঁদের মত গরীব, নিষ্ঠাবান কর্মীদের বিজেপিতে স্থান নেই।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, তৃণমূলে যোগ দিয়ে হিন্দুস্থান পিপলস পার্টির প্রাক্তন রাজ্য সম্পাদক হরিচরণ দাস জানালেন যে, তৃণমূল হলো সাধারণ মানুষের দল। সেই দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করার সুযোগ পেয়ে তিনি আনন্দিত। একেবারে ভোটের মুখে এই দুই হেভিওয়েট নেতা তৃণমূলে যোগদান করায় পাল্লা ভারী হলো রাজ্যের শাসক দল তৃণমূলের, এমনটাই একাধিক বিশ্লেষকদের অভিমত।

এ প্রসঙ্গে তৃণমূল নেতা অরিন্দম সরকার জানালেন যে, দুই দলের বহু কর্মী-সমর্থকদের নিয়ে দুই নেতা তৃণমূলে যোগদান করেছেন। মদন বিশ্বাস ও হরিচরণ দাস তৃণমূলে যোগদান করায় রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের জয়ের ব্যবধান আরো বেড়ে যাবে। প্রসঙ্গত, রায়গঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থী হতে চেয়েছিলেন মদন বিশ্বাস।

কিন্তু বিজেপি তাঁকে সেই কেন্দ্রের প্রার্থী না করায় দলের বিরুদ্ধে ক্ষুব্ধ ছিলেন তিনি। দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি। তবে, রায়গঞ্জ নির্বাচন দপ্তর তাঁর মনোনয়নপত্র বাতিল করে দেয়। এরপর, আজ তিনি যোগদান করলেন তৃণমূলে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!