এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > ভোটের মুখে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন এই বিজেপি নেতা, তীব্র গুঞ্জন

ভোটের মুখে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন এই বিজেপি নেতা, তীব্র গুঞ্জন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বেশ কিছু মাস আগে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে গুসকরা পৌরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের মধ্যে দেখা গিয়েছিল তীব্র বিরোধিতা। এমন একটা জায়গায় সেই লড়াই পৌঁছায়, যেখানে প্রাক্তন তৃণমূল কাউন্সিলর রীতিমতো তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দেন। সেই অভিযোগে সেসময় নিত্যানন্দ চট্টোপাধ্যায় পুলিশের হাতে গ্রেপ্তার হন। এই নিয়ে ব্যাপক সমালোচনা চলে রাজনৈতিক মহলে। ইতিমধ্যে পটভূমিকা পাল্টেছে। গুসকরা পৌরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে।

আর এবার জেল থেকে বেরোনোর পর সেই বিতর্কিত নেতা পেলেন কেন্দ্রীয় নিরাপত্তা। শুক্রবার বিজেপি নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের গুসকরার বাড়িতে চারজন আধাসামরিক বাহিনীর জওয়ানসহ পাঁচজনকে পাঠানো হয় বলে জানা গিয়েছে। তবে নিরাপত্তার আবেদন বিজেপি নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায় নিজে করেছেন কিনা সে উত্তর তিনি এড়িয়ে গিয়েছেন।পাশাপাশি তিনি দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং জানিয়েছেন, তাঁকে কেন্দ্রীয় সরকারের নিরাপত্তা দেওয়া কেন হল, তা তিনি জানেন না।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে এদিন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়। তিনি চূড়ান্ত ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, তৃণমূলের জন্য অনেকগুলি বছর দিয়েছেন। কিন্তু প্রতিদানে তিনি কুড়ি লক্ষ টাকা হারিয়েছেন তৃণমূল নেতার হাতে এবং পাশাপাশি 13 দিন জেল খেটেছেন। পাশাপাশি তিনি এবারের নির্বাচনে রাজ্য থেকে তৃণমূলকে উৎখাত করার ব্যাপারে অন্যতম ভূমিকা যে নেবেন, সে কথাও বলেন। প্রসঙ্গত, নিত্যানন্দ চট্টোপাধ্যায় গত বছরের সেপ্টেম্বর মাসে পুলিশের হাতে গ্রেপ্তার হন।

অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে পুলিশি হেফাজতের পাশাপাশি নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের দুটি লাইসেন্সপ্রাপ্ত অস্ত্র বাজেয়াপ্ত করা হয়। এরপরে ডিসেম্বর মাসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় নিত্যানন্দ গেরুয়া শিবিরে যোগদান করেন। আর এবার তাঁর জন্য কেন্দ্রীয় নিরাপত্তা জারি করে গেরুয়া শিবির তাঁর পাশে থাকার বার্তা দিল বলে মনে করা হচ্ছে। অন্যদিকে রাজনৈতিক মহলের অনেকেই মনে করছেন, বিধানসভা নির্বাচনের মুখে বীরভূম জেলার বিজেপি নেতাকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!