এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > ভোটের ময়দানে এই হেভিওয়েট অভিনেত্রীকে নিয়ে দড়ি টানাটানি দুই যুযুধান শিবিরের! কোন পথে যাবেন?

ভোটের ময়দানে এই হেভিওয়েট অভিনেত্রীকে নিয়ে দড়ি টানাটানি দুই যুযুধান শিবিরের! কোন পথে যাবেন?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট -২১এর ভোট নিয়ে মাঝে মধ্যেই শোনা যাচ্ছে নানা মুনির নানা মত। কে আসছেন এবারের ভোট দাঁড়াতে সেই নিয়ে জোর জল্পনা চারিদিকে। কিছুদিন আগেই স্বস্তিকা মুখোপাধ্যায়-এর ‘জয় শ্রী রাম’ বলা নিয়ে বেশ জল্পনা কল্পনার শুরু হয়েছিল যে, এবার হয়ত বিজেপি-তে যোগ দিতে চলেছেন নায়িকা। তবে সেই রহস্যের সমাধান হতে না হতেই, তৈরি হয়েছে নতুন রহস্য। তবে এর সূত্রপাত টলিউডে নয়, বলিউডে। আর নায়িকা? নিজেরই জেনে নিন

নিজের বিরূপ মন্তব্যে বারবার জল্পনার শিরোনামে উঠে এসেছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে নিয়ে মুখ খোলায় কম কথা শুনতে হয়নি তাঁকে। তবে তাদের মন্তব্যের চাঁচাছোলা জবাব দিতেও ছাড়েননি নায়িকা। তবে তাঁর কথায় আবার প্রকাশ পেয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা। আর সেই নিয়েই তৈরি হয়েছে রহস্য।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

নিন্দুকেরা বলছেন, তাহলে বুঝি এবার বিজেপী-এর দলে নাম লেখাচ্ছেন নায়িকা। তবে এবারেও কি ছেড়ে দেবেন নাকি নায়িকা? মোটেই না! নিজের টুইটারে সাফ জানিয়ে দিয়েছেন এরকম কোনো সম্ভাবনা তাঁর নেই। এরকম যদি করারই হত তাহলে বহুদিন আগেই তিনি করতে পারতেন। তবে তাঁর জীবনের ধ্যান জ্ঞান অভিনয়। তাই সেটা ছাড়া অন্য কিছু তিনি ভাবছেন না।

২০০৬ সালে গ্যাংস্টার ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করা নায়িকা, নিজের জোরে একাই ফিল্ম হিট করানোর ক্ষমতা রাখেন। একাধিক জাতীয় পুরষ্কার জয়ী এই অভিনেত্রী পেয়েছেন পদ্মশ্রী সম্মান। তাঁর কথায় তাঁর পরিবার ১৫ বছর ধরে যেভাবে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত, তাতে তিনি চাইলে অনেক আগেই রাজনীতিতে যোগ দিতে পারতেন। তাছাড়া তিনি আগেও অনেকবার রাজনীতিতে যোগ দেওয়ার জন্য ডাক পেয়েছিলেন। তবে অতীতের মত বর্তমানেও তাঁকে অভিনয়ের জগৎ ছেড়ে, অন্য কোথাও দেখা যাবে না বলেই জানিয়েছেন অভিনেত্রী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!