এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোটের দিনে বিশেষ টুইট প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী,প্রতিরক্ষা মন্ত্রীর

ভোটের দিনে বিশেষ টুইট প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী,প্রতিরক্ষা মন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুরু হলো পঞ্চম দফার ভোট গ্রহণ। সকাল সাতটা থেকে একাধিক জেলায় শুরু হয়েছে ভোটগ্রহণ পর্ব। আজ ভোটের সকালে বাংলা ভাষায় বিশেষ টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেইসঙ্গে আজ টুইট করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।

বাংলা ভাষায় টুইট করে প্রধানমন্ত্রী জানালেন, পশ্চিমবঙ্গে আজ পঞ্চম দফার নির্বাচনে ভোট দাতাদের বিপুল পরিমাণ ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন তিনি। বিশেষ করে যারা প্রথম ভোট দিচ্ছেন, তাঁরা অবশ্যই নিজেদের ভোটাধিকার প্রয়োগ করুন, এমন বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।
অন্যদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও আজ টুইট করেছেন। টুইট করে তিনি জানিয়েছেন, তিনি বাংলার পঞ্চম দফা নির্বাচনে সমস্ত ভোটারদের আবেদন জানাচ্ছেন যে, তাঁরা অধিক থেকে অধিকতর সংখ্যায় ভোট দান করুন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

টুইটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আরও লিখেছেন যে, একটি ভোট রাজ্যের কৃষকদের তাদের অধিকার, রাজ্যের যুবকদের রোজগার, বাংলার গৌরবকে পুনঃপ্রতিষ্ঠা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অন্যদিকে, কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং টুইট করে জানালেন যে, আজ পশ্চিমবঙ্গে নির্বাচনের পঞ্চম পর্বের ভোটগ্রহণ। সমস্ত যোগ্য ভোটারদের নিজেদের ভোটাধিকার প্রয়োগ করার অনুরোধ জানালেন তিনি।

প্রসঙ্গত, আজ ৬টি জেলার ৪৫ টি আসনে ভোটগ্রহণ চলছে। আজ পূর্ব বর্ধমান, উত্তর ২৪ পরগনা, নদীয়া, দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়িতে চলছে ভোটগ্রহণ। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রগুলিতে সহজে জয়লাভ করেছিল তৃণমূল। তবে ২০১৯ সালের লোকসভা ভোটে ছবি অনেকটাই বদলে গেছে। উত্তরবঙ্গ পুরোপুরি হাতছাড়া হয়েছে তৃণমূলের। দক্ষিণবঙ্গে সমানে-সমানে চ্যালেঞ্জ রেখেছে বিজেপি। এবারে এই কেন্দ্রগুলিতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে তৃণমূল ও বিজেপির।

অন্যদিকে, আজ সকাল ৯ টা পর্যন্ত রাজ্যে ভোটদানের হার ১৬.১৫ শতাংশ। আজ জলপাইগুড়িতে ভোট পড়েছে ১৮.৬৫ শতাংশ, ,কালিম্পংয়ে ভোট পড়েছে ১৪ শতাংশ, দার্জিলিঙে ভোট পড়েছে ১৪.৭৩ শতাংশ, উত্তর ২৪ পরগনায় ভোট পড়েছে ১৫.১৩ শতাংশ, পূর্ব বর্ধমানে ভোট পড়েছে ১৬.০৬ শতাংশ, নদীয়ায় ভোট পড়েছে ১৬.৪৫ শতাংশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!