এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ভোটের আগেই প্রার্থীর জয় ঘোষণা করে দেওয়া হল লিফলেট, কাঠগড়ায় তৃণমূল

ভোটের আগেই প্রার্থীর জয় ঘোষণা করে দেওয়া হল লিফলেট, কাঠগড়ায় তৃণমূল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ রাজ্যে তৃতীয় দফার নির্বাচন। নির্বাচনের দুদিন আগে থেকেই বন্ধ হয়েছে নির্বাচনের প্রচার। কিন্তু এরপরেও হুগলি জেলার জাঙ্গিপাড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী স্নেহাশিস চক্রবর্তীকে অন্যদের থেকে অনেকটা এগিয়ে রেখে বিলি করা হলো লিফলেট। একাধিক সংবাদপত্রের সঙ্গে বিলি করা হলো এই লিফলেট। যে ঘটনায় তীব্র চাঞ্চল্যর সৃষ্টি হয় এলাকাজুড়ে।

গতকাল হুগলির জাঙ্গিপাড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী স্নেহাশিস চক্রবর্তীর জয় ঘোষণা করে লিফলেট বিলির অভিযোগ উঠেছে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, নির্বাচনী বিধি ভঙ্গ করেছে তৃণমূল। এই এলাকার সিংহ রায় এন্টারপ্রাইজ দোকানের বিরুদ্ধে এমন লিফলেট বিলির অভিযোগ উঠেছে। এই লিফলেটে দেখা যাচ্ছে যে, একেবারে গ্রাফ করে দেখানো হয়েছে, তৃণমূল প্রার্থী স্নেহাশিস চক্রবর্তী অন্যদলের প্রার্থীদের পেছনে ফেলে অনেক দূর পর্যন্ত এগিয়ে আছেন। গতকাল একাধিক সংবাদপত্রের সঙ্গে এই আপত্তিকর লিফলেট বিলি করা হয়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির পক্ষ থেকে এই ঘটনায় নির্বাচন কমিশনে যাওয়ার হুঁশিয়ারি দেয়া হয়েছে। সিংহরায় এন্টারপ্রাইজ এর দোকানদার জানিয়েছেন, তৃণমূলের প্রধান, উপপ্রধানের নির্দেশ মেনেই তাঁরা এ কাজ করেছেন। তৃণমূল নেতা রাজু চক্রবর্তী, কান্ত মুর্মুর নির্দেশ মতো তাঁরা একাজ করেছেন বলে, স্বীকারও করে নিয়েছেন।

ইতিপূর্বেও পশ্চিম মেদিনীপুর জেলাতে নির্বাচনের আগের দিন এ ধরনের লিফলেট বিলি করেছিল তৃণমূল। যেখানে দেখানো হয়েছিল যে, নির্বাচনে তৃণমূল প্রার্থী অন্যদের পেছনে ফেলে অনেকটা এগিয়ে আছেন। জাঙ্গিপাড়ার এই ঘটনার বিরুদ্ধে নির্বাচন কমিশনের যাবার কথা জানিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। বিজেপির অভিযোগ,এই ঘটনা নির্বাচনী বিধিভঙ্গের সামিল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!