এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ভোটের আবহে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ঘিরে তুমুল অশান্তি, তীব্র বিতর্ক রাজনৈতিক মহলেও

ভোটের আবহে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ঘিরে তুমুল অশান্তি, তীব্র বিতর্ক রাজনৈতিক মহলেও



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যজুড়ে রাজনৈতিক প্রচার উঠেছে তুঙ্গে। রাজ্যে চলছে  বিধানসভা নির্বাচন। প্রথম দুই দফা নির্বিঘ্নে হয়ে গেলেও সামনে বাকি আরো 6 দফার নির্বাচন। যথারীতি এবারের বিধানসভা নির্বাচনে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল জোরদার প্রচারের কাজ চালিয়ে যাচ্ছে আগামী দিনের লক্ষ্যে। সেই অনুযায়ী পূর্ব বর্ধমান জেলার ভাতার বিধানসভা কেন্দ্রে প্রার্থীর ছবির সাথে মুখ্যমন্ত্রীর ছবি নিয়ে একটি ব্যানার লাগানো হয়েছিল। আর সেই ব্যানারের ছবিকেই বিকৃত করা হল। অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের দিকে। ভাতারের তৃণমূল প্রার্থী হলেন মানগোবিন্দ অধিকারী। তাঁরই প্রচারে তৃণমূলের পক্ষ থেকে একটি ব্যানার লাগানো হয়েছিল নিত্যানন্দপুর গ্রামের পাশের রাস্তায়।

ব্যানারটির একদিকে প্রার্থীর ছবি ছিল এবং অন্যদিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিল। সোমবার স্থানীয় বাসিন্দারা আবিষ্কার করেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিটি রাতারাতি বিকৃত করা হয়েছে। মুখ্যমন্ত্রীর ছবিটিতে কপালে লাল টিপ পরিয়ে দেওয়া হয়েছে, সিঁথিতে সিঁদুর দেওয়া হয়েছে। এই খবর পাওয়ার সাথে সাথে এলাকাজুড়ে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে তৃণমূল কর্মী এবং সমর্থকরা ছুটে আসেন। তাঁরা বিক্ষোভ প্রদর্শন করেন। স্থানীয় তৃণমূল কর্মী এবং সমর্থকরা অভিযোগের আঙুল তুলেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে স্থানীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। নিত্যানন্দপুর অঞ্চলে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি হাফিজ মন্ডল জানিয়েছেন, রাতের অন্ধকারে বিজেপি দুষ্কৃতীরা এ ধরনের বিকৃত কুকর্ম করে চলেছে। পুলিশের কাছে তদন্তের দাবি জানানো হয়েছে। অন্যদিকে বিজেপির ভাতার 33 নম্বর মন্ডল বিজেপি সভাপতি রাজ কুমার হাজরা জানিয়েছেন, এই অভিযোগ পুরোপুরি মিথ্যা ও ভিত্তিহীন। বিজেপির পক্ষ থেকেও পুলিশের তদন্তের উপরেই ভরসা রাখা হয়েছে।

আগামী 22 এপ্রিল ভাতার বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হতে চলেছে। তার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ছবিসমৃদ্ধ ব্যানারে যে কুরুচিকর প্রদর্শন করা হয়েছে, তা নিয়ে রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে ব্যাপক চাঞ্চল্য। রাজনৈতিক মহলের অনেকেই মনে করছেন লড়াই হবে রাজনীতির জমিতে, সেখানে এ ধরনের কুরুচিপূর্ণ কাজ আখেরে শাসকদলের সুবিধা করে দিচ্ছে। আপাতত পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার উত্তেজনা কমাতে পুলিশি টহল অব্যাহত।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!