এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ভোট পরিচালনা করছেন অমিত শাহ? মমতার বক্তব্যের জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী!

ভোট পরিচালনা করছেন অমিত শাহ? মমতার বক্তব্যের জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হওয়ার পর থেকেই গোটা প্রক্রিয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। যেখানে এত দফায় নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন তিনি। পরবর্তীতে যত সময় গিয়েছে, ততই নির্বাচন কমিশন থেকে শুরু করে পুলিশ প্রশাসনের বদল ঘটানো, বিভিন্ন সিদ্ধান্তের বিরোধীতা করতে দেখা গিয়েছে তৃণমূল নেত্রীকে। এমনকি প্রথম তিন দফার নির্বাচনের পরবর্তী সময় কালে বর্তমানে নির্বাচন কমিশন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশ মত চলছে বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু তাই নয়, প্রকাশ্য সভা থেকে কটাক্ষ করে অমিত শাহকে নির্বাচন কমিশনের চেয়ারম্যান করা হোক বলেও মন্তব্য করতে দেখা গেছে তাকে। আর এই পরিস্থিতিতে অস্বস্তি ক্রমশ বেড়েছে কেন্দ্রীয় সরকারের। তবে রাজ্যে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সমস্ত কটাক্ষের জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সূত্রের খবর, আজ সিঙ্গুরে দলীয় প্রার্থীর সমর্থনে একটি রোড শোতে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ধরনের বক্তব্যকে কেন্দ্র করে প্রশ্ন করা হয় তাকে। যার উত্তরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় হেরে যাচ্ছেন। তাই এই ধরনের মন্তব্য করছেন।”

অর্থ্যাৎ পরাজিত হওয়ার ভয়ে তৃণমূল নেত্রী এখন বিজেপির সঙ্গে নির্বাচন কমিশনের যোগসাজশ আছে বলে মনে করছেন, এমনটা জানিয়ে দিয়েছিল রাজ্য বিজেপির নেতারা। আর এবার সেই একই সুর শোনা গেল বিজেপির সর্বভারতীয় চাণক্য তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের গলায়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পর্যবেক্ষকদের মতে, তৃতীয় দফার ভোটে বেশকিছু উত্তেজনা এবং বিশৃংখল ঘটনা সামনে এসেছে। যেখানে দলীয় প্রার্থীদের উপর আক্রান্তের ঘটনায় নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গেছে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়কে। শুধু তাই নয়, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দৃষ্টিভঙ্গি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

আর এই পরিস্থিতিতে যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কথামত নির্বাচন কমিশন চলছে বলে দাবি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তখন রাজ্যে এসে তার উত্তর দিলেন অমিত শাহ। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় পরাজিত হওয়ার ভয়ে এই সমস্ত মন্তব্য করছেন বলে দাবি করতে দেখা গেল তাকে। সব মিলিয়ে অমিত শাহের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে পাল্টা তৃণমূলের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া আসে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!