এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ভোটগ্রহণ পর্ব শুরু হতেই তৃণমূলের পতাকা ছিঁড়ে দেওয়ার অভিযোগ, দু’পক্ষের হাতাহাতিতে উত্তেজনা রায়নায়!

ভোটগ্রহণ পর্ব শুরু হতেই তৃণমূলের পতাকা ছিঁড়ে দেওয়ার অভিযোগ, দু’পক্ষের হাতাহাতিতে উত্তেজনা রায়নায়!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পঞ্চম দফার নির্বাচন শুরু হতে না হতেই অশান্তির খবর সামনে আসতে শুরু করল। এবার ভোটের দিন সকালে পতাকা ছিড়ে দেওয়ার ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে রায়না বিধানসভা কেন্দ্রের ফকিরপুর এলাকায়। যেখানে তৃণমূল এবং বিজেপি একে অপরের দিকে অভিযোগ তুলতে শুরু করেছে। আর এই গোটা ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে। বলা বাহুল্য, চতুর্থ দফার নির্বাচনে বেশকিছু অশান্তির খবর সামনে এসেছে। আর তারপর থেকেই পঞ্চম দফার নির্বাচনকে যাতে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত করা যায়, তার জন্য সচেষ্ট ছিল নির্বাচন কমিশন। কিন্তু ভোট শুরু হতে না হতেই বেশকিছু বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসতে শুরু করল।

সূত্রের খবর, আজ সকালে রায়না বিধানসভা কেন্দ্রের ফকিরপুর এলাকায় 72 নম্বর বুথের সামনে বিজেপি এবং তৃণমূল কর্মীদের মধ্যে হাতাহাতি শুরু হয়। জানা গেছে, তৃণমূলের পতাকা ছিড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। আর এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগ তোলা সাথে সাথেই দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে সরব হতে শুরু করেছে।

একাংশের মতে, প্রথম দিকে পরিস্থিতি শান্ত থাকলেও, ধীরে ধীরে তা আয়ত্তের বাইরে বেরিয়ে যেতে শুরু করেছে‌। তবে চতুর্থ দফায় যে সমস্ত ঘটনা ঘটেছে, তা যাতে কোনোভাবেই পঞ্চম দফায় পুনরাবৃত্তি না হয়, এখন তার জন্য সচেষ্ট নির্বাচন কমিশন। ‌ তবে এদিন রায়না বিধানসভা কেন্দ্রের ফকিরপুর এলাকায় এই ধরনের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা কিন্তু থামছে না কিছুতেই। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বিজেপি এলাকায় অশান্তি তৈরি করতে তাদের পতাকা ছিড়ে দিয়েছে।

তবে বিজেপির পক্ষ থেকে অবশ্য সেই অভিযোগকে সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে। তাদের পাল্টা দাবি, নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তৃণমূলের পক্ষ থেকে এখন মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এসব করে লাভের লাভ কিছুই হবে না। সব মিলিয়ে ভোটগ্রহণ পর্ব শুরু হতে না হতেই পতাকা ছেড়াকে কেন্দ্র করে শাসক-বিরোধী সংঘর্ষের ঘটনা সামনে এল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!