এখন পড়ছেন
হোম > রাজ্য > বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে হারের কারণ নিয়ে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের লিগান সেলের রাজ্য সভাপতির

বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে হারের কারণ নিয়ে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের লিগান সেলের রাজ্য সভাপতির



জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠানো পরিদর্শনে এসে তৃণমূল কংগ্রেসের লিগান সেলের রাজ্য সভাপতি ভাস্কর বৈশ্য একরকম হতাশই হলেন এদিন। জেলার বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে তৃণমূল পরাজিত হয়েছে। এটা নিয়ে যাবতীয় ক্ষোভ উগড়ে দিলেন এদিন তিনি। দলের সাংগঠনিক ত্রুটি নিয়ে বিশদে আলোচনা করতে তিনি আইনজীবীদের সঙ্গে নিয়ে শহরের একটি হোটলে বৈঠকেও বসেন এদিন। এই মিটিং-এ হাজির ছিলেন জলপাইগুড়ি জেলার GP গৌতম দাস,জলপাইগুড়ি আদালতের PP সোমনাথ পালের পাশাপাশি বার কাউন্সিলের সদস্য সিদ্ধার্থ মুখার্জী,তপন ভট্টাচার্যের মতো ঘাসফুল শিবিরের বিশিষ্টজনেরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জলপাইগুড়ি বারের নির্বাচনে তিনি মর্মাহত,এমনটাই জানান বৈঠকে ভাস্করবাবু। এর পাশাপাশি আরো বলেন যে,বঙ্গের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার একটা কথাই তাকে বলেছিলেন, নির্বাচনের দৌড়ে তৃণমূলের ভোটব্যঙ্ক যেন এগিয়ে থাকে। কারণ রাজ্যের কোনায় কোনায় অন্যান্য রাজনৈতিক দলগুলোককে টেক্কা দিয়ে তৃণমূল কংগ্রেস এগিয়ে রয়েছে। কিন্তু আইনজীবীদের মহলে ফল অপ্রত্যাশিতভাবে খারাপ হচ্ছে। এটা নেত্রীর কাছ থেকে তাকে শুনতে হচ্ছে। হাইকোর্টের নির্বাচনেও তিনি তৃণমূলের তরফ থেকে ভোটে দাঁড়িয়েছিলেন কিন্তু গোষ্ঠীকোন্দলের কারণে সেখানেও হার হয়েছে তাঁর।

তিনি আরো দাবি করেন যে ,মমতা বন্দ্যোপাধ্যায় বারবার সতর্ক করে একটা কথাই বলেছিলেন অভিজ্ঞ নেতৃত্বদের সম্মান দিতে হবে। ওঁদের পরামর্শ নিতে হবে। মতবিরোধ করলে চলবে না। একসঙ্গে হাতে হাত রেখে সাংগঠনিক ভীত আরো পোক্ত করে তুলতে হবে। প্যানেলে কোনো অসুবিধা হলেও আলোচনা করতে হবে। নেত্রীর এই পরামর্শ গুলোই এদিন ভাস্করবাবু সোমনাথ পাল এবং গৌতম দাসকে জানিয়ে দলের ব্যাপারে সতর্ক করেন। উল্লেখ্য, পুরানো তৃণমূল কর্মী অভিজিৎ সরকার এবার বারের সম্পাদক পদে নির্বাচতি হয়েছেন। আর সভাপতি পদে হার হয়েছে সোমনাথ বাবুর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!