এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জমজমাট ভোটযুদ্ধ – নববর্ষের মোড়কে প্রচারে ঝড় তুললেন প্রসূন থেকে লকেট, জয় থেকে সোমা

জমজমাট ভোটযুদ্ধ – নববর্ষের মোড়কে প্রচারে ঝড় তুললেন প্রসূন থেকে লকেট, জয় থেকে সোমা



কথায় আছে, সকালটা দেখলেই বোঝা যায়, সারা দিনটা কেমন যাবে। আর তাইতো বাংলা বছরের শুরুর দিনেই যেভাবে লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে শাসক বনাম বিরোধীরা একে অপরকে টেক্কা দিতে প্রচারপর্বে ভাসলো, তা দেখে প্রায় প্রত্যেকেই মনে করতে শুরু করেছেন আসন্ন লোকসভা নির্বাচনে শাসক-বিরোধী জমজমাট লড়াই হতে চলেছে।

সূত্রের খবর, এদিন বছরের শুরুর দিনে হাওড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় সালকিয়ায় একটি পদযাত্রায় অংশ নেন। অন্যদিকে এদিন প্রচারে এই কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় নির্ধারিত সময়ের কিছুটা পরে সকাল 11 টায় চন্দননগর ঘাট থেকে নৌকাবিহারে করে প্রচার করেন। যেখানে নির্বাচন কমিশনের পক্ষ থেকে নিষিদ্ধ করে দেওয়া বিজেপি নেতা বাবুল সুপ্রিয়র গান তার নৌকায় বাজিয়ে প্রচার চালালে লকেটদেবীর বিরুদ্ধে তৃণমূলের পক্ষ থেকে এই ব্যাপারে অভিযোগ জানানো হয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে হুগলি জেলা তৃণমূল সভাপতি তপন দাশগুপ্ত বলেন, “নির্বাচন কমিশন যখন এই গান বাজানো নিষিদ্ধ করেছে, তখন তা স্বত্বেও কি করে বিজেপি এই গান বাজিয়ে প্রচার করল, তা আমরা কমিশনের কাছে জানতে চেয়েছি।”

অন্যদিকে আগামী বৃহস্পতিবার আমতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং প্রচারে আসলে তার কাছে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানানো হবে বলেও এদিন জানান এখানকার বিজেপি প্রার্থী। অন্যদিকে এদিন উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সোমা রানিশ্রী রায়ও বর্ণাঢ্য শোভাযাত্রা করেন। জয়ের ব্যাপারে তিনি কতটা আশাবাদী?

এদিন এই প্রসঙ্গে সোমাদেবী বলেন, “মানুষের স্বতঃস্ফূর্ততা দেখে আমার বিশ্বাস এবার এই কেন্দ্রে কংগ্রেসই জয়ী হবে।” সব মিলিয়ে বাংলা নববর্ষের সূচনা দিনেই কোথাও যজ্ঞ আবার কোথাও বা পদযাত্রা করে একে অপরকে টেক্কা দিতে জোর প্রচারে শাসক-বিরোধী দুই শিবিরই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!