এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভোটের আগেই জল্পনা বাড়িয়ে গ্রেপ্তার হতে চলেছেন কলকাতার এক নামী থানার ওসি

ভোটের আগেই জল্পনা বাড়িয়ে গ্রেপ্তার হতে চলেছেন কলকাতার এক নামী থানার ওসি



এবার লোকসভা ভোটের কিছুদিন আগে আদালতের নির্দেশ অমান্য করার অভিযোগে কলকাতা পুলিশের গড়িয়াহাট থানার ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল।সূত্রের খবর, সোমবার গড়িয়াহাট থানার ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার নির্দেশ দিয়েছেন ব্যাংকশাল আদালতের পঞ্চম বিশেষ আদালতের বিচারক প্রবীর কুমার মিশ্র। কিন্তু কেন এই নির্দেশ দিল আদালত?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, কলকাতার ভবানীপুর থানার কেয়াতলা রোডে অবস্থিত একটি চিটফান্ড সংস্থা আমানতকারীদের কাছ থেকে প্রায় 17 কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সেবির পক্ষ থেকে সেই চিটফান্ড সংস্থার পাশাপাশি সেখানকার নয় কর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আর সেই মামলার পরিপ্রেক্ষিতে আদালতের পক্ষ থেকে অভিযুক্তদের হাজির হওয়ার জন্য সমন জারি করা হলে তার মধ্যে 6 জন আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন নিলেও বাকি তিনজন গরহাজির থাকার কারণে তাদের বিরুদ্ধে হুলিয়া এবং গ্রেপ্তারি পরোয়ানা জারি করে তারা যাতে আদালতে হাজির হয় তার জন্য গড়িয়াহাট থানার ওসিকে নির্দেশ দেয় আদালত। আর এখানেই আদালতের নির্দেশ অমান্য করার অভিযোগ উঠেছে সেই গড়িয়াহাট থানার ওসির বিরুদ্ধে।

এদিন ব্যাঙ্ক শালের পঞ্চম বিশেষ আদালতের বিচারক প্রবীর কুমার মিশ্র আগামী 13 মের মধ্যে সেই গড়িয়াহাট থানার ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা কার্যকর করার জন্য ডিসি (সাউথ) কে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!