এখন পড়ছেন
হোম > জাতীয় > ভরা বর্ষায় জিও, এয়ারটেল, ভোডাফোন ও বিএসএনএলের চমকদার একাধিক প্ল্যান! জানলে চোখ কপালে উঠবে!

ভরা বর্ষায় জিও, এয়ারটেল, ভোডাফোন ও বিএসএনএলের চমকদার একাধিক প্ল্যান! জানলে চোখ কপালে উঠবে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট দেশজুড়ে করোনা সংক্রমণের ব্যাপক প্রভাব আটকাতে কেন্দ্রীয় নির্দেশে মানুষ আজ চার মাস হল প্রায় গৃহবন্দী। অফিস কাছারি খুললেও বেশিরভাগ অফিসেই এখনো চলছে work-from-home। যে কারণে ইন্টারনেটের ওপর নির্ভরতা এখনো বর্তমান। অন্যদিকে লকডাউনের নিস্তরঙ্গ জীবনে কিছুটা বিনোদন নিয়ে আসছে বিভিন্ন ওটিজি প্ল্যাটফর্ম। যেগুলি ইন্টারনেট না থাকলে কোন ভাবেই দেখা সম্ভব নয়। এই পরিস্থিতিতে গ্রাহকদের সুবিধার্থে ভারতের মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলি বেশকিছু সুবিধাজনক পদক্ষেপ গ্রহণ করেছে।

যার মধ্যে জিও, এয়ারটেল, ভোডাফোন এবং বিএসএনএল অন্যতম। গ্রাহকদের কথা মাথায় রেখে মোবাইল কোম্পানিগুলি নিয়ে এসেছে আকর্ষণীয় প্ল্যান। জুলাই মাসে নতুন প্ল্যান অনুযায়ী এয়ারটেল নিয়ে এলো দারুণ একটি প্রিপেড প্ল্যান। যেখানে মাত্র 289 টাকা রিচার্জ করলেই দেড় জিবি ডেটার সাথে আনলিমিটেড কল এবং 100 টি এসএমএস পাওয়া যাবে। সাথে মিলবে 99 টাকার জি ফাইভের ফ্রী সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা থাকবে 28 দিন।

এর সাথেই এয়ারটেল আরও নতুন একটি অ্যাড-অন প্ল্যান এনেছে, যেখানে 100 টাকা দিলে 15 জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। এছাড়াও 200 টাকার একটি প্ল্যান আছে এয়ারটেলের, যেটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন 32 জিবি ডেটা। অন্যদিকে জিও ব্যবহারকারীরা যদি 401 টাকা কিংবা 2999 টাকার অথবা 612 টাকার ডেটা ভাউচার বা 1208 টাকার ডেটা ভাউচার রিচার্জ করেন, তাহলে এক বছরের জন্য হটস্টার এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন বলে জানিয়েছে সংস্থা।

একইভাবে এয়ারটেলে 401 টাকা রিচার্জে হটস্টার ভিআইপির এক বছরের ফ্রী সাবস্ক্রিপশন অফার এসেছিল কিছুদিন আগে। এয়ারটেলকে টেক্কা দিতে জিওর এই অফার বলে মনে করা হচ্ছে। অন্যদিকে জুলাই মাসে বিএসএনএল নিয়ে আসছে দুটি work-from-home অফার। যেখানে 151 ও 251 টাকার দুটি ট্যারিফ প্ল্যান- যাদের নাম দেওয়া হয়েছে Work From Home Data Special Tariff plan। 30 দিনের বৈধতা সমেত 151 টাকা রিচার্জ করলে গ্রাহকরা পাবেন 40 জিবি ইন্টারনেট এবং 251 টাকা রিচার্জ করলে পাওয়া যাবে 70 জিবি হাই স্পিড ইন্টারনেট।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

দুটি ক্ষেত্রেই যদি গ্রাহকরা এসএমএসের মাধ্যমে রিচার্জ করতে চান এই প্ল্যানটি তাহলে তাদেরকে হয় ‘DATA151′ লিখে পাঠাতে হবে 123 নাম্বারে না হলে ‘DATA251’ লিখে পাঠাতে হবে একই নাম্বারে। তবে এই প্ল্যানে শুধুমাত্র ইন্টারনেট ব্যবহার করা যাবে, অন্য কোন সুবিধা পাওয়া যাবে না বলে জানানো হয়েছে সংস্থার তরফ থেকে। একই সাথে বিএসএনএল নিয়ে এসেছে 108 টাকার একটি দুর্দান্ত প্ল্যান। এই প্ল্যানের সুবিধা হল 20 অক্টোবর পর্যন্ত যদি প্রথম কেউ বিএসএনএল সিমে এই প্ল্যানটি রিচার্জ করেন, তাহলে আনলিমিটেড কলিং এর সুবিধা মিলবে।

তার সাথে প্রতিদিন 1 জিবি করে হাইস্পিড ইন্টারনেট এবং 500 টি এসএমএস ফ্রী পাওয়া যাবে। এবং এই প্ল্যানের বৈধতাকাল 90 দিন থাকবে বলে জানা গেছে। এছাড়াও ভোডাফোনের তরফ থেকে 299 টাকার একটি প্ল্যান আনা হয়েছে যার বৈধতা থাকছে 28 দিন। এই প্ল্যানে 2 + 2 জিবি ডাটা পাওয়া যাবে, সাথে 100 টি মেসেজ ফ্রী। এছাড়া এই প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড কলিংও করা যাবে বলে জানা গেছে। অন্যদিকে ভোডাফোনের 449 টাকার এবং 699 টাকার প্ল্যান রিচার্জ করলেও একই সুবিধা পাওয়া যাবে।

সেক্ষেত্রে শুধু বৈধতা বেড়ে দাঁড়াবে প্রথমটির জন্য 56 দিন এবং দ্বিতীয়টির জন্য 84 দিন। গ্রাহকরা লকডাউন চলাকালীন বাড়ি থেকে কেউ বের হতে পারছেন না, বা বের হলেও সেভাবে বাড়ির বাইরে বিনোদন আর নেই। এই অবস্থায় দূরে থাকা আত্মীয়দের সঙ্গে যোগাযোগ এবং নিজস্ব বিনোদনের জন্য যেভাবে মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলি একের পর এক সুবিধা তুলে দিচ্ছে গ্রাহকদের হাতে, তা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন টেলিকম বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!