এখন পড়ছেন
হোম > জাতীয় > BREAKING NEWS: মাথায় গুলি করে প্রকাশ্যে বিশ্ব হিন্দু মহাসভার সভাপতিকে খুন করল দুষ্কৃতীরা

BREAKING NEWS: মাথায় গুলি করে প্রকাশ্যে বিশ্ব হিন্দু মহাসভার সভাপতিকে খুন করল দুষ্কৃতীরা



নাগরিকত্ব সংশোধনী আইন লাগু হওয়ার পর থেকেই হিন্দু-অধ্যুষিত রাজ্য উত্তরপ্রদেশে ব্যাপক শোরগোল সৃষ্টি হয়েছিল। বিভিন্ন সময় সেই রাজ্যে এই আইনকে কেন্দ্র করে প্রতিবাদ এবং তার জেরে আইন শৃঙ্খলা ভেঙে পড়ছে বলে দাবি তুলেছিল বিরোধী রাজনৈতিক দলগুলো। মানুষে মানুষে হিংসা এবং তাকে কেন্দ্র করে যে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছিল উত্তরপ্রদেশে, তা উপলব্ধি করেছিল সেখানকার রাজ্য প্রশাসন।

ফলস্বরূপ কঠোর হাতে গোটা পরিস্থিতির মোকাবিলা করতে উদ্যত হয় উত্তরপ্রদেশের বিজেপি সরকার। আর এরই মাঝে এবার গেরুয়া শিবিরে এল বড়সড় দুঃসংবাদ। সূত্রের খবর, রবিবার সকালে প্রাতঃভ্রমণ করতে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন উত্তরপ্রদেশের বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যায়, এদিন সকালে রঞ্জিতবাবু প্রাতঃভ্রমণে যাওয়ার সময় বাইক করে কিছু দুষ্কৃতী এসে তার উপরে হামলা চালায়। আর এরপরই মাথায় গুলি করা হলে সাথে সাথেই তাঁর মৃত্যু হয়। তবে শুধু রঞ্জিত বচ্চন নয়, এদিন তার ভাইও দুষ্কৃতীদের গুলিতে গুরুতরভাবে জখম হয়েছেন। বর্তমানে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর উত্তরপ্রদেশের মত বিজেপি প্রভাবিত রাজ্যে যেভাবে হিন্দু মহাসভার রাজ্য সভাপতি দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন, তা নিঃসন্দেহে যোগী প্রশাসনের দিকে বড় প্রশ্ন তুলে দিল বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকেরা।

এদিন এই ঘটনা প্রসঙ্গে লখনউয়ের ডিসিপি সেন্ট্রাল দিনেশ সিং বলেন, “পুলিশ তদন্ত শুরু করেছে।” তবে পুলিশ তদন্ত শুরু করলেও, এখনও পর্যন্ত কোন দুষ্কৃতীকে গ্রেফতার করা সম্ভব হয়নি। সব মিলিয়ে যত দিন যাচ্ছে, ততই উত্তরপ্রদেশের পরিস্থিতি ভয়ঙ্কর হয়ে উঠছে বলে দাবি ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!