এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের হাত ধরে উত্তরবঙ্গ জুড়ে একাধিক প্রকল্পের শিলান্যাস

মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের হাত ধরে উত্তরবঙ্গ জুড়ে একাধিক প্রকল্পের শিলান্যাস



বিগত 34 বছরের বাম সরকারের আমলে বঞ্চিত উত্তরবঙ্গের হাল ফেরাতে কোনো নজর না দেওয়ার অভিযোগে বারে বারেই সরব হতে দেখা হয়েছিল সেখানকার বাসিন্দাদের। 2011 সালে পটপরিবর্তনের পর সেই উত্তরবঙ্গের উন্নয়নের পৃথক ভাবে “উত্তরবঙ্গ উন্নয়ন” নামে একটি দপ্তর স্থাপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

বর্তমানে যার দ্বায়িত্ব মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বুধবার সেই মন্ত্রীর হাত ধরেই উত্তর দিনাজপুরের ইসলামপুর মহকুমার একাধিক জায়গায় একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস করা হয়। এদিন প্রথমেই পরিকাঠামোগত সমস্যার কারনে অসুবিধের জন্য উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর থেকে 7 কোটি 16 লক্ষ টাকা খরচ করে ডালখোলার অগ্রসেন মহাবিদ্যালয়ের 29 টি ক্লাসরুম ও বিজ্ঞান বিভাগের জন্য ল্যাবরেটরির শিলান্যাস করেন রবীন্দ্রনাথ ঘোষ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপরই চোপড়ার গার্লস স্কুলটি পরিদর্শন করে সেই চোপড়া ব্লকেরই চুটিয়াখোর পঞ্চায়েতের চুয়াগাড়ি মোড়ে একটি প্রশাসনিক সভাও করেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। এদিন এই সভা থেকেই 6 কোটি 54 লক্ষ 13 হাজার 226 টাকা ব্যায় করে চুয়াগাড়ির চৌরঙ্গি মোড় থেকে নন্দকিশোরগছ পর্যন্ত 5 কিমি এবং মাঝিয়ালি পঞ্চায়েতের রামমোহন বাংলো থেকে চুয়াগাড়ি বাজার পর্যন্ত 900 মিটার কংক্রিটের রাস্তার শিলান্যাস করা হয়।

এদিনের এই অনুষ্টানে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সাথে উপস্থিত ছিলেন জেলাশাসক অরবিন্দকুমার মিনা, ইসলামপুরের মহকুমাশাসক মনীশ মিশ্র, বিধায়ক কানাইলাল আগরওয়াল, চোপড়ার বিধায়ক হামিদুল রহমান সহ প্রমুখ ব্যাক্তিবর্গেরা। সব মিলিয়ে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর উদ্যোগে উন্নয়নে ভাসল উত্তর দিনাজপুর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!