এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > উস্থির বৈঠকে শিক্ষকদের মাথায় বন্ধুকে ঠেকিয়ে ভয় দেখানোর প্রতিবাদ এবার বর্ধমানেও

উস্থির বৈঠকে শিক্ষকদের মাথায় বন্ধুকে ঠেকিয়ে ভয় দেখানোর প্রতিবাদ এবার বর্ধমানেও



উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর তরফ থেকে বিভিন্ন সময়ে পশ্চিম বঙ্গের প্রাথমিক শিক্ষক শিক্ষিকারা তাদের বেতন বঞ্চনা আর বৈষম্যের বার্তা ঊর্ধতনকে জানিয়ে এসেছেন বার বার।অরাজনৈতিক এই সংগঠনের তরফ থেকে ডিসেম্বর মাসে বিভিন্ন সার্কেলে শিক্ষক শিক্ষিকাদের নিয়ে সাংগঠনিক দাবির স্বপক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে এবং তা এখনো চলছে।

গত ১৫ ডিসেম্বর,২০১৮ নদীয়া জেলার গয়েশপুরে এই রকমই একটি শান্তিপূর্ণ আলোচনা সভায় অকস্মাৎ সশস্ত্র দুষ্কৃতীরা লাঠি,বাঁশ,বন্দুক নিয়ে চড়াও হয়।এবং শিক্ষক শিক্ষিকাদের ভয় দেখায়,মারধর করে,গাড়ি ভাঙচুর চালায়।এমনকি কপালে বন্দুক ঠেকিয়ে এই সব করা চলবে বলে জানায়।কয়েকজন শিক্ষককে গাড়িতে তুলে আবার মারধর করে এবং পরে ছেড়ে দেয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

স্বাভাবিক ভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এবং  এদিন রাজ্যের বিভিন্ন জেলায়,মহকুমায় ধিক্কার মিছিলের আয়োজন করা হয়।এতে পশ্চিম বর্ধমানের দূর্গাপুর (গান্ধীমোড় থেকে সিটি সেন্টার)আসানসোল(কোর্ট মোড় থেকে রবীন্দ্রভবন) ,পূর্ব বর্ধমানের বর্ধমান শহরের DVC মোর থেকে বীরহাটা মোর সহ বিভিন্ন জায়গায় শিক্ষক শিক্ষিকারা মুখে কালো কাপড় বেঁধে গুরুত্বপূর্ণ জায়গা গুলিতে মৌন মিছিলে অংশ গ্রহণ করে। স্বতঃস্ফূর্ত এই মিছিল গুলিতে শিক্ষক দের উপস্থিতি ছিল লক্ষণীয়! মূলত এটা স্পষ্ট যে ভয় দেখিয়ে শিক্ষক সমাজ কে আর দমিয়ে রাখা যাবেনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!