এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > করোনায় আক্রান্ত হয়ে ক্রমশ সঙ্গীন হয়ে উঠছে ব্রিটিশ প্রধানমন্ত্রীর অবস্থা! জানুন বিস্তারিত

করোনায় আক্রান্ত হয়ে ক্রমশ সঙ্গীন হয়ে উঠছে ব্রিটিশ প্রধানমন্ত্রীর অবস্থা! জানুন বিস্তারিত



করোনা ভাইরাস এমন একটি ভাইরাস, যা ছাড়ছে না বড়-ছোট কাউকেই। প্রভাবশালী থেকে সাধারণ মানুষ, এই ভাইরাসের কবলে কে পড়বেন, আর কে পড়বেন না, তা আগে থেকে জানতে পারছেন না কেউই। অত্যাধিক জনসমাগম করা এই ভাইরাসকে বৃদ্ধি করার অন্যতম কারণ। সেদিক থেকে প্রতি মুহূর্তে এই ভাইরাসকে মোকাবিলা করার দায়িত্বে থাকা প্রশাসনিক কর্তা ব্যক্তিরাও আশঙ্কায় প্রহর গুনছেন।

আর এবার সেই আশঙ্কাকে বৃদ্ধি করেই করোনায় আক্রান্ত হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তবে আশঙ্কার আরও বেশি কারণ, ব্রিটিশ প্রধানমন্ত্রীর অবস্থা ধীরে ধীরে অবনতির দিকে যাচ্ছে। জানা গেছে, সোমবার সন্ধ্যায় তাঁকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। ফলে এখন চিন্তা বাড়ছে সকলের। আর যেভাবে গোটা বিশ্বে একের পর এক করোণাতে আক্রান্ত হয়ে পড়েছেন সাধারণ মানুষ এবং এবার ব্রিটিশ প্রধানমন্ত্রীও যেভাবে আক্রান্ত হলেন তাতে চিন্তা আরও বাড়ছে।

সবথেকে বড় কথা তাঁর শারীরিক পরিস্থিতি ক্রমশ অবনতির দিকে যাচ্ছে! সূত্রের খবর, এদিন ব্রিটেনের প্রধানমন্ত্রীর দপ্তর থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, সন্ধ্যার কিছু পরে প্রধানমন্ত্রীর অবস্থার অবনতি হয়। মেডিকেল টিমের পরামর্শে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে হাসপাতালের তরফে জানানো হয়েছে যে, প্রধানমন্ত্রী এখনও সচেতন রয়েছেন। এখনই তাকে ভেন্টিলেশনে রাখার প্রয়োজন নেই। তবে পরবর্তীকালে তাঁর ভেন্টিলেশনে যাওয়ার প্রয়োজন হতে পারে। এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যেই ব্রিটিশের প্রধানমন্ত্রী দ্রুত আরোগ্য কামনা করে সোমবার রাতে একটি টুইট করেছেন। যার পাল্টা ব্রিটিশ প্রধানমন্ত্রী জানিয়েছেন যে, তিনি ভালো আছেন।

বিশেষজ্ঞরা বলছেন, করোনা দেখিয়ে দিল সে কোনো ধনী-দরিদ্র, উঁচু-নিচু মানে না। আর তারই ফলস্বরূপ এবার ব্রিটিশের প্রধানমন্ত্রীকে যেভাবে এই ভয়াবহ রোগের শিকার হতে হল, তাতে তার দ্রুত আরোগ্য কামনা করছেন সকলেই। এখন শেষ পর্যন্ত করোনাকে হারিয়ে সুস্থ অবস্থায় কবে সক্রিয় হন ব্রিটিশ প্রধানমন্ত্রী, তার দিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!