এখন পড়ছেন
হোম > জাতীয় > উধাও হয়েছে মোদী ম্যাজিক? আসন্ন বিধানসভার আগে নেতাদের কাজ করার পরামর্শ বিজেপি রাজ্য সভাপতির

উধাও হয়েছে মোদী ম্যাজিক? আসন্ন বিধানসভার আগে নেতাদের কাজ করার পরামর্শ বিজেপি রাজ্য সভাপতির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের শাসনভার গ্রহণ করেন 2014 সালে। সেই সময় থেকেই এখনো পর্যন্ত লোকসভা নির্বাচন থেকে শুরু করে অন্য যেকোনো নির্বাচনে প্রধানমন্ত্রী মোদিকেই মুখ করে লড়াইতে নামা হয় গেরুয়া শিবিরের পক্ষ থেকে। এবং রাজনৈতিক মহলের অনেকেই দাবি করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মুখ করার কারণেই গেরুয়া শিবির সব জায়গায় বাজিমাত করে। এদিকে একের পর এক রাজ্যে বিধানসভা নির্বাচন হতে চলেছে সামনের দিনে।

প্রথমে বাংলা, তারপর উত্তরপ্রদেশ, তারপর আসাম এবং 2022 সালে উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচন হতে চলেছে। আর তার আগেই উত্তরাখন্ড রাজ্য বিজেপির সভাপতি বংশীধর ভগৎ এদিন বিতর্কিত মন্তব্য করলেন বলে জানা যাচ্ছে। এদিন দলীয় বিধায়কদের উদ্দেশ্যে বার্তা দিতে গিয়ে সাংবাদিকদের সামনে বংশীধর বলেন, মানুষের জন্য কাজ না করলে ভোট পাওয়া যাবেনা। মানুষ এখন প্রধানমন্ত্রীর মোদির নামে ভোট দেবে না। আর এই কথাটি ঘিরেই শুরু হয়েছে তুমুল বিতর্ক রাজনৈতিক মহলে।

এই নিয়ে শুরু হয়েছে বিরোধী দলেরও তীব্র কটাক্ষ। দলীয় বিধায়কদের উদ্দেশ্যে বিজেপি সভাপতি বংশীধর ভগৎ বলেন, ‘‌‘‌মানুষ আর প্রধানমন্ত্রীর নামে ভোট দেবে না। তাঁরা ইতিমধ্যেই মোদির নামে ভোট দিয়েছে। আপনাদের কাজই আপনাদের ভোট এনে দেবে। যাঁরা ভাবছেন মোদিজির নামে ভোট বৈতরণী পার করবেন, তাঁরা কিন্তু ভুল করছেন।’‌’ এক্ষেত্রে তিনি 2022 সালের বিধানসভা নির্বাচন যে দলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ সে কথা বলেন এবং রাজ্যের প্রতিটি বিধায়ককে নিজ নিজ এলাকায় কাজ করার নির্দেশ দেন।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর কাজের ভিত্তিতেই যে ভোটে দাঁড়ানোর টিকিট পাওয়া যাবে, সেকথাও পরিষ্কার করে দেন তিনি। অন্যদিকে রাজ্য বিজেপি সভাপতির বক্তব্য সামনে আসতেই একের পর এক কটাক্ষ করতে শুরু করেছে বিরোধীরা। যেমন কংগ্রেস বংশীধর ভগতের এই বার্তার পরিপ্রেক্ষিতে কটাক্ষ করে বলা শুরু করেছে, তাহলে কি মোদি ম্যাজিক শেষ হয়েছে দেশে? এ প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সহ-সভাপতি সূর্যকান্ত দশনামা বলেন, বশীংধর ভগৎ সত্যি কথাই বলেছেন। দেশে মোদী ম্যাজিক এবার শেষ।

প্রসঙ্গত, বিভিন্ন কারণে দেশের মধ্যে প্রধানমন্ত্রীকে ঘিরে চাপা ক্ষোভপ্রকাশ করতে শুরু করেছে জনগণ, বলে দাবী রাজনৈতিক মহলের একাংশের। অন্যদিকে, গেরুয়া শিবিরের অন্দরেই উত্তরাখণ্ডের বিজেপি সভাপতির মন্তব্য নিয়ে শুরু হয়েছে বিতর্ক। তবে এখনো পর্যন্ত বংশীধর ভগতের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে শিবিরের একাংশের মত, বংশীধর ভগতের বার্তাকে ভুল বিশ্লেষণ করা হচ্ছে। এবার দেখার আগামী দিনে বিজেপি নেতার মন্তব্য ভোটবাক্সে কেমন ছাপ ফেলে!

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!