এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে তৃণমূল, ভোটের আগে বাড়ছে জল্পনা!

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে তৃণমূল, ভোটের আগে বাড়ছে জল্পনা!



লোকসভা নির্বাচনে সঠিক জনসংযোগের অভাবে খারাপ ফলাফল হয়েছিল তৃণমূল কংগ্রেসের। আর সেকথা অনুধাবন করেই দলের রাজনৈতিক পরামর্শদাতার দায়িত্ব নিয়ে প্রশান্ত কিশোর ইতিমধ্যেই একাধিক জনসংযোগ মূলক কর্মসূচির করবার জন্য নির্দেশ দিয়েছে তৃণমূলকে। ‘দিদিকে বলো’র পর এবার ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচির মধ্য দিয়ে সাধারণের সঙ্গে জনসংযোগ শুরু করেছে ঘাসফুল শিবির। বর্তমানে রাজ্য জুড়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলছে। আর সেই উচ্চমাধ্যমিক পরীক্ষাকে হাতিয়ার করে জনসংযোগে নেমে পড়ল পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস।

সূত্রের খবর, পরীক্ষা কেন্দ্র গুলির কিছু দূরে ক্যাম্প তৈরি করে পরীক্ষার্থীদের যেমন শুভেচ্ছা বার্তা দিচ্ছে শাসকদল, ঠিক তেমনই পরীক্ষার্থীদের অভিভাবকদের সাথেও জনসংযোগ তৈরি করছে তারা। নিজেদের ক্যাম্পে চা-বিস্কুট রেখে অভিভাবকদের বসার ব্যবস্থা করেছে তৃণমূল কংগ্রেস। অর্থাৎ উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা বার্তা দিয়ে, অভিভাবকদের সমর্থন নিজেদের দিকে আনতেই তৃণমূলের এমন উদ্যোগ বলে মত বিশেষজ্ঞদের। সামনে পৌরসভা নির্বাচন। তার দিকে তাকিয়েই কি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় তৃণমূলের এই কর্মসূচি!


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, “আমরা 24 ঘন্টা মানুষের পাশে থাকি। ছেলেমেয়েরা অনেক দূর থেকে পরীক্ষা দিতে আসে। বাবা, মা, দাদা, কাকা, পিসিরাও তাদের সঙ্গে আসেন। তাই তাদের কোনো অসুবিধে হচ্ছে কিনা, সেটা দেখাও আমাদের কর্তব্য। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় মানুষের পাশে থাকার কথা বলেন। মানুষের জন্যই তো আজ আমরা কেউ বিধায়ক, কেউ মন্ত্রী হয়েছি। তাদের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।” এখন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে থাকার বার্তা দিয়ে তৃণমূলের এই কর্মসূচি জনসাধারণের ওপর কতটা প্রভাব ফেলে, তার দিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!