এখন পড়ছেন
হোম > অন্যান্য > টুইটে স্বামী বিবেকানন্দকে শ্রদ্ধাজ্ঞাপন বিনোদন জগতের

টুইটে স্বামী বিবেকানন্দকে শ্রদ্ধাজ্ঞাপন বিনোদন জগতের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ ১২ ই জানুয়ারি, স্বামী বিবেকানন্দের ১৫৯ তম জন্মবার্ষিকী। নবজাগরণের প্রাণপুরুষ স্বামী বিবেকানন্দের জন্মদিনে তাঁকে নানাভাবে শ্রদ্ধা জানাচ্ছেন একাধিক বিশিষ্ট ব্যক্তিত্ব। আজ টুইট করে স্বামী বিবেকানন্দকে বিশেষভাবে শ্রদ্ধা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। টুইট করে স্বামীজীর উদ্দেশ্যে তিনি জানালেন যে, পথ হারালে স্বামীজী তাঁকে পথ দেখান।

আজ টুইট করে কঙ্গনা রানাউত লিখেছেন, ” When I was lost you found me, when I had no where to go you held my hand, when I was disillusioned by the world had no hope you gave me purpose. There is no being no God higher than you my Guru, you own every bit of my being…. ” আজ স্বামী বিবেকানন্দকে শ্রদ্ধা জানিয়ে টুইট করার পর অভিনেত্রীকে অভিবাদন ও ভালোবাসা জানালেন অনেকে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

স্বামী বিবেকানন্দের জন্মদিনে তাঁকে শ্রদ্ধা করে টুইট করলেন অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। আজ স্বামী বিবেকানন্দের ১৫৯ তম জন্মবার্ষিকীতে তাঁকে টুইট করে অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় লিখলেন যে, একজন পুরুষকে শিক্ষিত করতে পারলে মাত্র একজন মানুষ উপকৃত হন, কিন্তু একজন নারীকে যদি শিক্ষার আলো দেওয়া হয়, তাহলে একটি পরিবার শিক্ষিত হয়ে থাকে। স্বামীজির জন্মদিনে তাঁকে বিনম্র শ্রদ্ধা ও প্রণাম জানালেন অভিনেত্রী।

অভিনেত্রী তাঁর টুইটে লিখেছেন যে, শিক্ষার আলো সকলের মধ্যে ছড়িয়ে দেয়া প্রয়োজন। একমাত্র শিক্ষাই পারে অজ্ঞতার অন্ধকার থেকে মানুষকে চেতনার আলোয় নিয়ে যেতে। তিনি জানালেন যে, সকলের উচিত নিজের আশেপাশে সকলকে শিক্ষিত করা। ছোট, বড়, ভাই, বোন এমনকি যাদের সাহায্য ছাড়া আমরা এক মুহূর্ত চলতে পারি না, তাদেরকেও শিক্ষিত করা প্রয়োজন। উপযুক্ত শিক্ষাই জাতির মেরুদন্ড গঠন করতে পারে বলে জানালেন তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!