এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃতীয় দফার তীব্র অশান্তির পর,পরবর্তী দফায় আরো কঠোর হতে পারে নির্বাচন কমিশন

তৃতীয় দফার তীব্র অশান্তির পর,পরবর্তী দফায় আরো কঠোর হতে পারে নির্বাচন কমিশন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল তৃতীয় দফার নির্বাচন সম্পন্ন হল। গতকাল পশ্চিমবঙ্গ ছাড়াও বেশকিছু রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন ছিল। কিন্তু পশ্চিমবঙ্গ ছাড়া অন্য কোথাও অশান্তির খবর পাওয়া যায়নি। পশ্চিমবঙ্গে তৃতীয় দফার নির্বাচনে ব্যাপক অশান্তির ঘটনা ঘটেছে। বহু অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশনের কাছে। এরপরেই আজ নির্বাচন কমিশনের পক্ষ থেকে দিল্লিতে জরুরি তলব করা হলো পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবেকে। আজ সকালেই দিল্লি রওনা দিয়েছেন বিবেক দুবে।

রাজ্যে তৃতীয় দফার নির্বাচন নিয়ে বহু অভিযোগ নির্বাচন কমিশনের কাছে ইতিমধ্যেই জমা পড়েছে। শাসক দল, বিরোধী দল উভয়েই একাধিক অভিযোগ করেছে নির্বাচন কমিশনের কাছে। ছাপ্পা ভোট, মারধর, ভয় দেখানোর মতো একাধিক অভিযোগ রয়েছে। এবার এ বিষয়ে নড়েচড়ে বসেছে নির্বাচন কমিশন। নির্বাচনের পরবর্তী দফা গুলিতে আরও কঠোর পদক্ষেপ নেওয়ার সম্ভাবনা রয়েছে নির্বাচন কমিশনের।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ দিল্লিতে নির্বাচন কমিশনের আধিকারিকদের সঙ্গে বৈঠক করতে চলেছেন পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। নির্বাচন কমিশনার সুনীল আরোরা, উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈন বৈঠকে উপস্থিত থাকবেন বলে, জানা যাচ্ছে। পরবর্তী দফার নির্বাচন যাতে শান্তিপূর্ণ ও নিরাপদ হতে পারে, সে বিষয়ে কোনো বিশেষ পদক্ষেপ গ্রহণ করতে পারে নির্বাচন কমিশন।

গতকাল পশ্চিমবঙ্গে একাধিক স্থানে অশান্তি ও বিশৃঙ্খলতা লক্ষ করা গেছে। কিন্তু গতকাল কেরল, তামিলনাড়ু, অসম, পন্ডিচেরিতে নির্বাচন থাকলেও সেসব রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল থেকে কোনরকম অশান্তির খবর সামনে আসেনি। সেসব স্থানে নির্বিঘ্নেই ঘটেছে নির্বাচন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!