এখন পড়ছেন
হোম > জাতীয় > “আনন্দধারা বইছে” বিতর্ক বাড়িয়ে গণপিটুনিতে মৃত্যু নিয়ে দাবি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর

“আনন্দধারা বইছে” বিতর্ক বাড়িয়ে গণপিটুনিতে মৃত্যু নিয়ে দাবি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর



বিতর্ক যেন পিছুই ছাড়ছে না ত্রিপুরার বিজেপি সরকারের। অবশ্য ছাড়বে কি করে! “বিতর্ক” যে বড়ই পছন্দ ত্রিপুরার বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেবের। জানা গেছে, ত্রিপুরায় সম্প্রতি গনপিটুনিতে মৃত্যু নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বলেন,”ত্রিপুরায় আনন্দধারায় প্রবাহিত হচ্ছে। সেই আনন্দধারায় প্রত্যেকের অংশ নেওয়া উচিত। আমার দিকে তাকালেই বোঝা যাবে আমি এই ব্যাপারে কতটা খুশি।”

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে মুখ্যমন্ত্রীর বক্তব্যকে বিকৃত করার দাবি তোলেন ত্রিপুরা সরকার। সরকারের দাবি, আগরতলা বিমানবন্দরকে ত্রিপুরার শেষ রাজা বীর বিক্রম মানিক্য করা নিয়েই মুখ্যমন্ত্রী এই কথা বলেছেন। জানা যায়, ছেলে ধরা সন্দেহে কলাছেড়ায়, সিপাহীজলা ও পশ্চিম ত্রিপুরায় শেষ আটদিনে গনপিটুনিতে তিনজনের মৃত্যু হয়েছে। আর সেই বিষয়ে প্রশ্ন করাতে মুখ্যমন্ত্রী “আনন্দধারা বইছে” এই কথায় বিতর্ক চরমভাবে দানা বাধতে শুরু করেছে। অনেকে বলছেন, এবার প্রথম নয়, এর আগে মহাভারতে ইন্টারনেটের ব্যাবহার, প্রাক্তন বিশ্ব সুন্দরিকে নিয়ে একাধিক মন্তবড় করে বিতর্কে জড়িয়ে ক্ষমা চেয়েছিলেন বিপ্লব দেব। এদিন ফের এরকমই এক বিতর্কিত মন্তব্য করলে আর ক্ষমা নয়, এবার সরকারকে দিয়ে নিজের ড্যামেজ কন্ট্রোল মরিয়া ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!