এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের টিকাচুরির প্রমাণ দিলেন শুভেন্দু!

তৃণমূলের টিকাচুরির প্রমাণ দিলেন শুভেন্দু!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজেপিতে নাম লেখানোর পর থেকেই নিজের প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একাধিক বিষয়ে সরব হতে দেখা যাচ্ছে শুভেন্দু অধিকারীকে। শনিবার করোনা মহামারীর ভ্যাকসিন এসেছে। তবে সেই ভ্যাকসিন নিয়ে তীব্র বিতর্ক শুরু হয়েছে গোটা রাজ্য জুড়ে। যেখানে প্রথমে স্বাস্থ্যকর্মীদের সেই ভ্যাকসিন নেওয়ার কথা থাকলেও, একাধিক জায়গায় তৃণমূলের নানা জনপ্রতিনিধিরা আগেভাগে সেই ভ্যাকসিন গ্রহণ করেছেন বলে অভিযোগ ভারতীয় জনতা পার্টির।

দিলীপ ঘোষ থেকে শুরু করে কৈলাস বিজয়বর্গীয় সকলেই এই ব্যাপারে সোচ্চার হয়েছেন। তবে এবার শুধু অভিযোগ করা নয়, সরাসরি এই ব্যাপারে তৃণমূলকে টিকাচোর বলে তার প্রমাণ দিতে দেখা গেল তৃণমূলের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে। যে ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা রাজ্য জুড়ে।

সূত্রের খবর, এদিন সকালে একটি টুইট করেন বিজেপির শুভেন্দু অধিকারী। যেখানে “টিকাচোর তৃণমূল” লিখে কাথির পঞ্চায়েত সমিতির সভাপতির ভ্যাকসিন দেওয়ার ছবি ট্যুইটে দেখা যায় তাকে। স্বাভাবিকভাবেই এই ছবি নেওয়ার পরই গোটা রাজ্য জুড়ে তৈরি হয়েছে বিতর্ক। একাংশ বলছেন, ভ্যাকসিন সূচনার সময় প্রধানমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন, প্রথম সারির করোনা যোদ্ধা অর্থাৎ চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীরা প্রথমে এই ভ্যাকসিন গ্রহণ করবেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু তা না করে যেভাবে রাজ্যের একাধিক জায়গায় তৃণমূলের জনপ্রতিনিধিদের সেই ভ্যাকসিন নেওয়ার অভিযোগ আসতে শুরু করেছিল, তাতে রীতিমতো চাপে পড়ে ছিল শাসকদল। তবে এবার আর শুধু অভিযোগ করা নয়, রীতিমতো সেই ছবি দিয়ে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন শুভেন্দুবাবু। যা নিঃসন্দেহে শাসক শিবিরকে প্রবলভাবে চাপে ফেলে দিল বলেই মত বিশেষজ্ঞদের।

বলা বাহুল্য, দীর্ঘদিন সাধারণ মানুষকে এই করোনা ভাইরাসের প্রতিষেধক আবিষ্কার করার জন্য অপেক্ষা করতে হয়েছে। কবে মানুষ স্বাভাবিক জীবন যাপন করবে, তা নিয়ে চিন্তার শেষ ছিল না। অবশেষে সেই ভ্যাকসিন বের হয়েছে। আর তারপরই তৈরি হয়েছে আশার আলো। কিন্তু সেই ভ্যাকসিন নিয়েও তৃণমূল চুরি করছে বলে অভিযোগ করেছিলেন বিজেপির হেভিওয়েট নেতারা। আর এবার সরাসরি তার প্রমাণ দিয়ে নিজের প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসকে আরও বেশি পরিমাণে চাপে ফেলে দিলেন শুভেন্দু অধিকারী বলে মত বিশেষজ্ঞদের। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!