এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর ভাই যোগ দিলেন বিজেপিতে, একদা ঘাসফুলের গড়ে নতুন সমীকরণ ঘিরে জল্পনা

তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর ভাই যোগ দিলেন বিজেপিতে, একদা ঘাসফুলের গড়ে নতুন সমীকরণ ঘিরে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নন্দীগ্রামের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসের ইতিমধ্যেই বিজেপিতে যোগদান করেছেন। যার ফলে যথেষ্ট অস্বস্তিতে রয়েছে তৃণমূল কংগ্রেস। আর এই পরিস্থিতিতে তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে এবার সিঙ্গুরে তৃণমূলের হেভিওয়েট প্রাক্তন মন্ত্রীর ভাই যোগ দিলেন বিজেপিতে। আর যে নন্দীগ্রাম এবং সিঙ্গুর একসময় তৃণমূলকে ক্ষমতায় এনেছিল, এবার সেখানে দিনকে দিন তৃণমূলের ভাঙ্গন তৈরি হওয়ায় রীতিমত চিন্তায় রয়েছে ঘাসফুল শিবির।

সূত্রের খবর, শনিবার সিঙ্গুরের রতনপুরে বেশকিছু তৃণমূল কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন। যার মধ্যে অন্যতম হরিপালের তৃণমূল বিধায়ক বেচারাম মান্নার জেঠতুতো ভাই বিধান মান্না। স্বাভাবিকভাবেই তৃণমূল বিধায়কের ভাই এভাবে বিজেপিতে যোগদান করায় রীতিমত পরিবর্তনের আঁতুড়ঘরে যথেষ্ট বিড়ম্বনায় পড়ে গেল ঘাসফুল শিবির বলেই দাবি একাংশের। কিন্তু কেন তিনি এভাবে বিজেপিতে যোগদান করলেন?

এদিন এই প্রসঙ্গে বিধান মান্না বলেন, “নন্দীগ্রাম আন্দোলনের সময় আমি তৃণমূলের হয়ে বন্দুকের নলের সামনে বুক চিতিয়ে দাঁড়িয়েছিলাম। কিন্তু তার বদলে দলের পক্ষ থেকে কিছুই পাইনি। তাই বিজেপিতে যোগ দিয়েছি। যদিও বা বিধান মান্নাকে নিজের আত্মীয় হিসেবে মানতে নারাজ রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা হরিপালের বর্তমান তৃণমূল বিধায়ক বেচারাম মান্না।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে বেচারাম মান্না এই ব্যাপারে যে কথাই বলুন না কেন, গোটা পরিস্থিতি নিয়ে রীতিমত চাপে রয়েছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে আসতে শুরু করেছে। যেখানে সিঙ্গুরের তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের সঙ্গে হরিপালের তৃণমূল বিধায়ক বেচারাম মান্নার কোন্দল রীতিমত অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে ঘাসফুল শিবিরের কাছে।

আর এই পরিস্থিতিতে বেচারাম মান্নার ভাই বিজেপিতে যোগদান করেছেন বলে খবর আসার সাথে সাথেই রীতিমত গুঞ্জন ছড়িয়ে পড়েছে জেলা রাজনীতিতে। যেভাবে মন্ত্রীর বাড়িতে বিজেপি ঢুকে গেল, তাতে কি আগামী দিনে রাজনৈতিক সমীকরণ তৈরি হতে চলেছে! এখন তা নিয়ে জল্পনা বাড়ছে বিশেষজ্ঞদের মধ্যে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!