এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের ২২০ আসনের প্রার্থনা নিয়ে অনুব্রতর মহাযজ্ঞ, তাঁর বিরুদ্ধে পোস্ট করে জেলে গেলেন যুবক

তৃণমূলের ২২০ আসনের প্রার্থনা নিয়ে অনুব্রতর মহাযজ্ঞ, তাঁর বিরুদ্ধে পোস্ট করে জেলে গেলেন যুবক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –দলীয় সংগঠনের বৃদ্ধি করার পাশাপাশি এবার পূজার্চনাও করতে দেখা যাচ্ছে অনুব্রত মণ্ডলকে। এমনিতেই তিনি মায়ের ভক্ত। মাঝেমধ্যেই তারাপীঠ থেকে শুরু করে কঙ্কালীতলা, বিভিন্ন মন্দিরে গিয়ে দলের জন্য প্রার্থনা করতে দেখা যায় তাকে। আর বুধবার সেই অনুব্রত মণ্ডলকে বীরভূমের কঙ্কালীতলায় এক মহাযজ্ঞ করতে দেখা গেল। যেখানে 220 আসন যাতে তৃণমূল কংগ্রেস আগামী বিধানসভা নির্বাচনে পায়, তার জন্য প্রার্থনা করে তার এই মহাযজ্ঞ বলে জানা যাচ্ছে। আর অনুব্রত মণ্ডল এই যোগ আনুষ্ঠান করলে এবার তার বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করার অভিযোগে গ্রেপ্তার করা হল এক যুবককে‌। যে ঘটনায় আলোরন পড়ে গিয়েছে বীরভূম জেলা জুড়ে।

সূত্রের খবর, সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সমীর বাগদি নামে এক যুবক অনুব্রত মণ্ডল সম্পর্কে কুরুচিকর পোস্ট করেন। যেখানে বেশ কিছু আপত্তিকর ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। আর এরপরই চঞ্চল মন্ডল নামে এক তৃণমূল কর্মী বোলপুর থানায় সেই সমীর বাগদির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। আর তার পরিপ্রেক্ষিতেই এদিন বোলপুর থানার পুলিশ সমীর বাগদিকে গ্রেপ্তার করে। যার ফলে গোটা ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে বোলপুর আদালতের সরকারি আইনজীবী ফিরোজ পাল বলেন, “অনুব্রত মণ্ডল সম্পর্কে কুরুচিকর পোস্ট করার জন্য ধৃতকে আদালতে তোলা হয়েছিল। বোলপুর থানা বিচারকের কাছে 14 দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়েছিল। বিচারক সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।” বিশ্লেষকরা বলছেন, নির্বাচন আসার সময় প্রতিনিয়ত খবরের শিরোনামে থাকেন এই অনুব্রত মণ্ডল‌। বীরভূম জেলায় তৃণমূল কংগ্রেসের শেষ কথা।

কিন্তু চরাম চরাম ঢাক থেকে শুরু করে গুড় বাতাসা, বিভিন্ন চমকপ্রদ বক্তব্যে তার জুড়ি মেলা ভার। আর যে অনুব্রত মণ্ডলের দাপটে বাঘে গরুতে কার্যত এক ঘাটে জল খায়, তার সম্পর্কে ফেসবুকে কুরুচিকর মন্তব্য এক যুবক করায় রীতিমতো গুঞ্জন তৈরি হয়েছিল। অবশেষে সেই যুবকের জেলযাত্রা নিশ্চিত হয়ে গেল। সব মিলিয়ে একদিকে অনুব্রত মণ্ডলের দলের জন্য প্রার্থনা করে মহাযজ্ঞ এবং অন্যদিকে তার সম্পর্কে কুরুচিকর মন্তব্য করায় যুবকের জেলযাত্রায় রীতিমত সরগরম বীরভূম জেলা।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!