এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃনমূলে যোগ দিলেন বিশিষ্ট অভিনেত্রী, জেনে নিন

তৃনমূলে যোগ দিলেন বিশিষ্ট অভিনেত্রী, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কথা ছিল, বুধবার বড়সড় চমক দিতে চলেছে তৃণমূল কংগ্রেস। আর সেই মত করেই চমক দিল ঘাসফুল শিবির। বিশিষ্ট অভিনেতা থেকে শুরু করে অভিনেত্রীদের নিয়ে যখন তৃণমূল এবং বিজেপির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়েছে, তখন হেভিওয়েট অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। বুধবার তৃণমূল ভবনে ঘাসফুল শিবিরের পতাকা নিজের হাতে তুলে নেন টলিপাড়ার এই হেভিওয়েট মুখ। স্বাভাবিক ভাবেই নির্বাচনের মুখে বাংলা সিনেমা জগতের এই হাইপ্রোফাইল অভিনেত্রীর তৃণমূল কংগ্রেসে যোগদান যে ঘাসফুল শিবিরকে যে অনেকটাই এগিয়ে দিল, তা বলার অপেক্ষা রাখে না।

সূত্রের খবর,  বুধবার সকালে হঠাৎ করেই তৃণমূল ভবনে আসতে দেখা যায় সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। আর তারপরই সাংবাদিক বৈঠক থেকে তার হাতে দলের পতাকা তুলে দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসুর মত শীর্ষস্তরের নেতারা। অনেকে বলছেন, রুদ্রনীল ঘোষ থেকে শুরু করে যশ দাশগুপ্তের মত প্রথম সারির অভিনেতা এখন ভারতীয় জনতা পার্টিতে। অনেক অভিনেত্রীও গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন ভারতীয় জনতা পার্টিতে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এই পরিস্থিতিতে টলিপাড়ার আধিপত্য কাদের দখলে থাকবে, তা নিয়ে তৈরি হয়েছে দুই পক্ষের মধ্যে তরজা। সেদিক থেকে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে নিজেদের দলে যোগদান করিয়ে বড়সড় চমক দিল তৃণমূল কংগ্রেস। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, ভোটের মুখে এইভাবে বিশিষ্ট মুখদের নিজেদের দলে নিয়ে এসে রাজনৈতিক দলগুলো প্রার্থী তালিকায় বড় চমক দিতে পারে। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বুধবার প্রার্থী তালিকা ঘোষণা করা হতে পারে বলে খবর ছড়িয়ে পড়েছিল ।

অন্যদিকে বিজেপির প্রার্থী তালিকা নিয়ে যখন আলোচনা চলছে, তখন সেই তালিকায় অনেক তারকা মুখ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। আর এমত পরিস্থিতিতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের মত হেভিওয়েট অভিনেত্রী তৃণমূল কংগ্রেসে যোগদান করে এবার কি প্রার্থী তালিকায় জায়গা করে নিতে চলেছেন! এখন সেই জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে। সব মিলিয়ে তৃণমূল কংগ্রেসের এই তারকা জমায়েত রীতিমত নজরকাড়া বিষয় হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!