এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূল থেকে বিজেপিতে দলবদল করে ভরা মঞ্চে প্রায়শ্চিত্ত এই নেতার

তৃণমূল থেকে বিজেপিতে দলবদল করে ভরা মঞ্চে প্রায়শ্চিত্ত এই নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভার নির্বাচন একেবারে শিয়রে এসে দাঁড়িয়েছে। আর তার মধ্যেই চলছে দলবদলের পালা। তবে এই দলবদল একমুখী বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। দীর্ঘদিন যাবত দেখা যাচ্ছে, তৃণমূল থেকে একের পর এক নেতা, মন্ত্রী, সাংসদ, বিধায়ক গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন। আর এবার সেই একই স্রোতে গা ভাসালেন তৃণমূল নেতা সুশান্ত পাল। তবে তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে গিয়ে এই নেতা যা করলেন, তা নিয়ে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। পশ্চিম মেদিনীপুরের পিংলা বিধানসভার চকগোপিনাথপুরে বিজেপির যোগদান মেলা ছিল।

আর সেই যোগদান মেলাতে ঘাসফুল ছেড়ে পদ্মফুলে নাম লেখালেন তৃণমূল নেতা সুশান্ত পাল। প্রায় 23 বছরের সম্পর্ক ছিন্ন করেন তিনি এবং গেরুয়া শিবিরে এসে ভরা সভায় তিনি কান ধরে উঠবস করলেন তৃণমূলের থাকার প্রায়শ্চিত্ত হিসাবে। পাশাপাশি সুশান্ত পাল জানিয়েছেন, তিনি ভুল করেছেন। ভুল শোধরাতে তিনি বিজেপিতে যোগদান করলেন। 1998 সাল থেকে সুশান্ত পাল তৃণমূল করে চলেছেন। তৃণমূলের বিভিন্ন নেতার সঙ্গে তাঁর ভাল সম্পর্ক ছিল বলে জানা যায়। তবে সময়ের সাথে সাথে নেতার মনোভাব পাল্টেছে। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর একাধিক নেতা দল বদল করে নেন তৃণমূল থেকে বিজেপিতে। ট্রেন্ড ফলো করে এবার সুশান্ত পাল বিজেপিতে যোগদান করলেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপিতে যোগ দিয়ে এই নেতা রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূলকে তিনি দেউলিয়া করবেন। যেভাবে তৃণমূল নেতা গেরুয়া শিবিরে কান ধরে উঠবস করে নিজের ভুল স্বীকার করলেন অথবা বলা যায় গেরুয়া শিবিরের কাছে নিজের সততা প্রকাশ করলেন তা যথেষ্ট চাঞ্চল্য তৈরি করেছে রাজনৈতিক মহলে। অন্যদিকে যেভাবে এখনো তৃণমূলে ভাঙন চলছে, তা স্পষ্টতই অস্বস্তিতে ফেলছে ঘাসফুল শিবিরকে। আপাতত দেখার, একুশের বিধানসভা নির্বাচনের কতটা প্রভাব ফেলে তৃণমূল শিবিরের এই বেড়ে চলা ভাঙন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!