এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলকে শক্তি যোগানোর কথা ঘোষণা করল এবার মারাঠা দল, আলাদা সমীকরণ ঘিরে ব্যাপক জল্পনা

তৃণমূলকে শক্তি যোগানোর কথা ঘোষণা করল এবার মারাঠা দল, আলাদা সমীকরণ ঘিরে ব্যাপক জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনে বাংলার রাজনীতিতে বদল আনার জন্য রাজ্যের মুখ্য রাজনৈতিক দলগুলোর সাথে আরও বেশ কিছু রাজনৈতিক দল ভোটযুদ্ধে নামার কথা জানিয়েছে আগেই। আর সেই ভিত্তিতেই একুশের রাজনৈতিক নির্বাচনের সমীকরণের বিভিন্ন দিক আলোচনায় উঠে আসছে। এতদিন পর্যন্ত জানা গিয়েছিল, এবারের বিধানসভা নির্বাচনে রাজনৈতিক দল শিবসেনা বাংলায় খাতা খুলছে। কিন্তু, ভোটের মুখে জানা গেল অন্য কথা।

আজ শিবসেনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, এবারের বিধানসভা নির্বাচনে তাঁরা লড়াই করছেন না। বরং মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরোপুরি সমর্থন জানাচ্ছে শিবসেনা। শিবিসেনাএ পক্ষ থেকে কিছুদিন আগে জানানো হয়েছিল, তাঁরা 294 টি আসনের মধ্যে 100 টি আসনে লড়াই করবে। কিন্তু তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের 24 ঘণ্টা আগে শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত টুইট করে জানিয়ে দিলেন, বাংলার ভোটে শিবসেনা লড়বেনা। পাশাপাশি তিনি জানিয়েছেন, বাংলার তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 100% সমর্থন করতেই তাঁরা এমন সিদ্ধান্ত নিয়েছেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন সঞ্জয় রাউত জানিয়েছেন, বর্তমানে বাংলায় দিদি বনাম সবাইয়ের লড়াই চলছে। যাবতীয় ক্ষমতার ব্যবহার হচ্ছে রাজ্যের তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় পাশে দাঁড়িয়েছে শিবসেনা। পাশাপাশি একই টুইটে শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত  মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলার বাঘিনী বলে আখ্যান দিয়ে তাঁর সাফল্য কামনা করেছেন। তবে সঞ্জয় রাউত জানিয়েছেন, বাংলায় প্রথম শিবসেনার নির্বাচন হতে পারত এটি।

কিন্তু বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে তাঁদের কর্মীরা ময়দানে নামতে চলেছেন। একুশের বিধানসভা নির্বাচন যে অত্যন্ত তাৎপর্যপূর্ণ সমস্ত রাজনৈতিক দলগুলোর কাছে, সেকথা বলাই বাহুল্য। এবং সময়ের সাথে সাথে বাংলার নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনার পারদ যে চড়ছে তা এক কথায় বলে দেওয়া যায়। এই পরিস্থিতিতে শিবসেনা কর্মীদের প্রত্যক্ষভাবে লড়াই না করে পরোক্ষভাবে তৃণমূল নেত্রীকে 100% সমর্থন তৃণমূল শিবিরকে কোনো এক্সট্রা অ্যাডভান্টেজ দেয় কিনা, সেটাই এখন দেখার।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!