এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের আগেই প্রার্থীপদ নিয়ে দলীয় অন্তর্কলহ তুঙ্গে

তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের আগেই প্রার্থীপদ নিয়ে দলীয় অন্তর্কলহ তুঙ্গে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সূত্রের খবর, আগামীকাল ঘোষণা হতে পারে তৃণমূলের প্রার্থী তালিকা। কিন্তু তার আগেই প্রার্থী নিয়ে আবারও ব্যাপক অন্তর্কলহ তৃণমূল শিবিরে। প্রসঙ্গত, হাওড়ার বালিতে তৃণমূলের একাংশ সরব হয়েছেন প্রার্থীপদ নিয়ে। প্রার্থী তালিকা প্রকাশের আগেই তাঁদের দাবি, এলাকার মানুষকে প্রার্থী করতে হবে। কারণ বাইরের মানুষ এসে এলাকার কোন সমস্যা বোঝেন না। প্রার্থী তালিকা ঘোষণা নিয়ে জল্পনার মধ্যে উঠে আসছে এবার তৃণমূলের হাত ধরে প্রচুর নতুন মুখ আত্মপ্রকাশ করতে পারেন।

ইতিমধ্যেই দলে যোগ দিয়েছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী, খেলোয়াড়, চিকিৎসক প্রমুখরা। হাওড়ার বালির আগের বিধায়ক বৈশালী ডালমিয়া ইতিমধ্যে যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। তাই এবার এলাকার তৃণমূল কর্মীদের দাবি অরাজনৈতিক ব্যক্তিত্ব এবং এলাকার মানুষকে যদি না পাওয়া যায় প্রার্থী হিসেবে, তাহলে তাদের হয়ে কোন প্রচার চালাবেনা এলাকার তৃণমূল কর্মীরা। এক্ষেত্রে তাঁদের যুক্তি, যারা বালির পরিস্থিতি জানেননা বা যারা রাজনীতির মানুষ নন তারা এলাকার গুরুত্ব বুঝবেন না।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে রাজ্যের প্রার্থী তালিকা এখনও ঘোষণা করেনি তৃণমূল শিবির। এদিকে পাল্লা দিয়ে চলছে তৃণমূলে যোগদান। পাশাপাশি গুঞ্জন শোনা যাচ্ছে, এবার বালি থেকে দেবাংশু ভট্টাচার্য প্রার্থী হতে পারেন। আবার কিছু সূত্রে জানা যাচ্ছে, তৃণমূলে যোগ দেওয়া প্রার্থী মনোজ তিওয়ারি বালি থেকে দাঁড়াতে পারেন। কিন্তু হাওড়া তৃণমূলের প্রথম সারির নেতারা কোনভাবেই এই গুঞ্জনে খুশী হচ্ছেননা। অন্যদিকে তৃণমূলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে তৃণমূল সুপ্রিমোর সিদ্ধান্তই চূড়ান্ত হবে।

সেক্ষেত্রে প্রতিটি কর্মীকে প্রার্থী মেনে নিয়ে তাঁর জন্য প্রচার চালাতে হবে। রাজনৈতিক মহলের অনেকেই মনে করছেন, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বহুল প্রচলিত। তবে প্রার্থী তালিকা প্রকাশের আগেই যেভাবে তৃণমূল শিবিরের অন্তর্কলহ বারেবারে প্রকাশ হয়ে পড়ছে, তা একুশের বিধানসভা নির্বাচনের ক্ষেত্রে বড়সড় বিপদ ডেকে আনতে পারে শাসক দলের জন্য। আপাতত নজর, তৃণমূলের প্রার্থী তালিকার দিকে এবং প্রার্থী তালিকা ঘোষণার পর সব রকম দ্বন্দ্ব কাটাতে তৃণমূল নেত্রী কি ব্যবস্থা গ্রহণ করেন সেদিকে।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!