এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলের প্রমীলা বাহিনী নিয়ে বড়সড় দুঃসংবাদ, নারী দিবসেই তৃণমূলের নারীরা যোগ দিচ্ছেন গেরুয়া দলে

তৃণমূলের প্রমীলা বাহিনী নিয়ে বড়সড় দুঃসংবাদ, নারী দিবসেই তৃণমূলের নারীরা যোগ দিচ্ছেন গেরুয়া দলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – 8 মার্চ আন্তর্জাতিক নারী দিবস বলে পরিচিত। আর এই নারী দিবসের দিনেই তৃণমূল নেত্রী মমতার বন্দোপাধ্যায়ের প্রমীলা বাহিনীর অন্দরে বড়োসড়ো ভাঙন ঘটতে চলেছে বলে শোনা যাচ্ছে। মূলত, তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই সামনে এসেছে ঘাসফুল শিবিরের প্রবল অশান্তি। দলের অন্দরে শুরু হয়েছে ব্যাপক বিদ্রোহ দলীয় নেতা নেত্রীদের। আর এই বিদ্রোহের কারণেই বিক্ষুব্ধ নেতা নেত্রীরা দলবদলের পথে। আর এবার দেখা যাচ্ছে তৃণমূল শিবিরের প্রমিলা বাহিনীর অধিকাংশ দক্ষ নেত্রী যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে। খুব স্বাভাবিকভাবেই এই ঘটনা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চাপে রাখছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

জানা গিয়েছে, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের সঙ্গী সোনালী গুহ প্রার্থী পদ না পেয়ে গেরুয়া শিবিরে যাচ্ছেন। শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশের পর সোনালী গুহকে দেখা গিয়েছিল প্রকাশ্যে চোখের জল ফেলতে। দুঃখ প্রকাশের পাশাপাশি দলের জয়ের প্রার্থনাও জানিয়েছিলেন তিনি। কিন্তু তারপরের খবর অন্য- জানা গিয়েছে, রাতারাতি তিনি বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করেন এবং গেরুয়া শিবিরে যাবার রাস্তা তৈরি করে নেন। একইভাবে প্রার্থীপদ পেয়েও তৃণমূল ছাড়ছেন হাবিবপুরের তৃণমূল নেত্রী সরলা মুর্মু। তিনিও জানিয়েছেন গেরুয়া শিবিরে যোগ দেবেন। পাশাপাশি বাঁকুড়ার বিধায়ক শম্পা দরিপা তৃণমূলে আর থাকতে পারছেন না বলে বিজেপিতে আসছেন বলে জানিয়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এই সমস্ত মহিলা নেত্রী বিজেপিতে যোগ দিতে চলেছেন আন্তর্জাতিক নারী দিবসে বলে জানা গিয়েছে। আজ কলকাতার বিজেপির হেস্টিংসের অফিসে দিলীপ ঘোষের উপস্থিতিতে এনারা প্রত্যেকেই গেরুয়া শিবিরের দলীয় পতাকা হাতে তুলে নেবেন বলে খবর। এদিকে জানা গিয়েছে, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ কলকাতার কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের অন্যান্য মহিলা নেতা কর্মীদের নিয়ে বিশাল বড় মিছিল করতে চলেছেন।

সেক্ষেত্রে প্রশ্ন উঠছে, তৃণমূল নেত্রী কি তাঁর প্রমীলা বাহিনী যে এখনো অটুট সেই বার্তা দিতে চাইছেন নাকি এটি নিছকই নারী দিবস পালন? ভোটের মুখে তৃণমূল শিবিরে যেভাবে ধ্বস নামছে, তা যে চূড়ান্ত অস্বস্তিজনক তা নিয়ে কোনো সন্দেহ নেই রাজনৈতিক মহলের। পাশাপাশি তৃণমূল শিবিরের দক্ষ নেতা নেত্রীরা বিজেপিতে যাওয়ার পরে গেরুয়া শিবির যে এবার তাদের পরিপূর্ণ ভাবে তৃণমূলের বিরুদ্ধে কাজে লাগাবে তা বলাইবাহুল্য। তাই এবার দেখার তৃণমূল সুপ্রীমো এওদা নিজের দলের নেতা নেত্রীর আক্রমণ কি করে সামলান তার দিকে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!