এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিল বিজেপি! তুমুল উত্তেজনা সামাল দিতে গিয়ে মার্ খেল পুলিশ

তৃণমূলের পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিল বিজেপি! তুমুল উত্তেজনা সামাল দিতে গিয়ে মার্ খেল পুলিশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনে রাজনৈতিক জমি শক্ত করতে এই মুহূর্তে প্রস্তুতি নিচ্ছে বাংলার যুযুধান রাজনৈতিক দলগুলি। তার মধ্যে প্রধান হলো তৃণমূল এবং বিজেপি। এই দুই দলের মধ্যে রাজ্যের বিভিন্ন জায়গায় প্রায়শই রাজনৈতিক হানাহানি দেখা যায়। বিশেষজ্ঞদের মতে, সময় যত পেরোবে ততই এই হানাহানি বাড়বে। এবার দুই দলের হানাহানি, সংঘর্ষের একটি ঘটনা ঘটল ঘাটালে। তবে দুই দলের মারামারিতে আহত হয়েছেন পুলিশকর্মী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ইতিমধ্যে এলাকার তিন বিজেপি কর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে এই ঘটনায়। ঘটনার সূত্রপাত বুধবার ঘাটালের রানির বাজার এলাকার একটি পার্টি অফিসকে ঘিরে। ওই এলাকায় তৃণমূলের একটি পার্টি অফিস আছে, যেটিতে সম্প্রতি জোর করে তালা মেরে দেয় বিজেপির বেশ কয়েকজন সদস্য। পরদিন রাতে তৃণমূল সদস্যরা যখন ওই পার্টি অফিস খুলতে চায়, তখন দুই দলের মধ্যে লাগে তুমুল সংঘর্ষ। এলাকায় উত্তেজনা এতটাই বেড়ে যায় যে খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয় ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক এবং বিশাল পুলিশবাহিনী।

কিন্তু দুই দলের মধ্যে সংঘর্ষ এত চরম আকার ধারণ করে যে থামাতে গিয়ে মাথা ফাটে থানার ওসির। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন পুলিশ কনস্টেবল। তাঁদেরকে স্থানীয় নার্সিংহোমে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এলাকার পরিস্থিতি গুরুতর হয়ে ওঠার খবর পেয়ে সাথে সাথে এলাকায় উপস্থিত হয় এসডিপিও এবং সিআই। প্রায় সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার হয় তিনজন বিজেপি কর্মী। অন্যদিকে বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলা সভাপতি অন্তরা ভট্টাচার্য এই ঘটনার সম্পূর্ণ দায়ভার চাপিয়ে দিয়েছেন পুলিশের ওপর।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তাঁর কথায় বিজেপির কেউ তৃণমূলের পার্টি অফিসে তালা মারেনি। তা সত্বেও বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ এসে বিজেপি কর্মীদের মারধর করে। তৃণমূলের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয় এবং তাতেই পুলিশ কর্মী আহত হয়েছেন বলে তিনি জানান। কিন্তু পুলিশ সমস্ত ঘটনার পরিপ্রেক্ষিতে তিনজন বিজেপি কর্মী গ্রেপ্তার করে বলে অন্তরা ভট্টাচার্য এদিন ক্ষোভ উগড়ে দেন। তবে এই ঘটনা প্রসঙ্গে ঘাটালের বিধায়ক শঙ্কর দলুই জানিয়েছেন বিজেপি সদস্যরা এলাকা দখল করতে জোর করে পার্টি অফিসে তালা মেরে দেয় বৃহস্পতিবার।

পুলিশ কর্মী ছাড়াও তৃণমূলের দুজন কর্মী এই সংঘর্ষে আহত হয়েছেন বলে জানান ঘাটালের বিধায়ক। অন্যদিকে এই ঘটনা নিয়ে এলাকাজুড়ে রীতিমতো আতঙ্ক এখনো বর্তমান। রাজনৈতিক মহলে এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তুমুল আলোড়ন। শুরু হয়েছে দোষারোপের পালা। রাজনৈতিক মহলের একাংশের মতে, রাজ্যজুড়ে একটার পর একটা সংঘর্ষের ঘটনা ঘটে চলেছে যেভাবে, তাতে বোঝাই যাচ্ছে আগামী দিনে রাজ্য রাজনীতিতে হতে চলেছে সেয়ানে সেয়ানে টক্কর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!