এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলের নতুন কর্মসূচি অপরিণত মস্তিস্কের ফসল? হেসে কুটোপাটি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়

তৃণমূলের নতুন কর্মসূচি অপরিণত মস্তিস্কের ফসল? হেসে কুটোপাটি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট 2021 এর বিধানসভা নির্বাচনের দিকে তাকিয়ে ইতিমধ্যে শাসক দল তৃণমূল বেশকিছু পদক্ষেপ গ্রহণ করেছেন। গত 21 শে জুলাই এর ভার্চুয়াল মঞ্চে দাঁড়িয়ে তৃণমূল নেত্রী 2021 এর বিধানসভার মসনদ দখলের ডাক দেন। তারপরেই শাসকদলের আমূল পরিবর্তন চোখে পড়ে। আর এবার ডিজিটাল ভাবে তৃণমূলের প্রচার শুরু হল আর এই প্রচার নিয়েই ডিজিটালি সংঘাত লেগেছে গেরুয়া শিবিরের সঙ্গে শাসক দলের। রবিবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ‘সোজা বাংলায় বলছি’ নামের একটি ভিডিও সিরিজের প্রথম ক্লিপটি প্রকাশ পায়।

আর তাই নিয়েই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা রাজ্য বিজেপি নেতা বাবুল সুপ্রিয় এবার তীব্র কটাক্ষ করলেন। রবিবার ‘সোজা বাংলায় বলছি’ ভিডিও সিরিজের প্রথম ক্লিপটি প্রকাশ পেয়েছে ডেরেক ও ব্রায়েনের হাত ধরে। সেখানে তিনি দাবি করেছেন, বাংলার কর্মসংস্থানের অবস্থা যথেষ্টই ভালো অন্যান্য রাজ্যের তুলনায়। তবে বাবুল ভিডিওর পরসঙ্গ নিয়ে বিশেষ কিছু বলেনি। বরং নাম নিয়েই তাঁর আপত্তি প্রকাশ পেয়েছে। এর আগেও তৃণমূলের তরফে ‘দিদিকে বল’ কর্মসূচি এবং ‘বাংলার গর্ব মমতা’ নামক দুটি প্রচারাভিযান হয়েছিল।

আর এবার রবিবার থেকে তৃণমূলের নতুন প্রচার অভিযান শুরু হয়েছে। জানা গেছে, বিভিন্ন বিষয়ে প্রতি সপ্তাহে তিনটি করে ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাবে তৃণমূলের পক্ষ থেকে। আর এই প্রসঙ্গে এবার বিজেপি নেতা বাবুল সুপ্রিয় তীব্র কটাক্ষ করে বলেছেন, তৃণমূলের তরফ থেকে ইচ্ছাকৃতভাবে বাঙালির সেন্টিমেন্টকে উসকে দেওয়ার চেষ্টা হয়েছে। তৃণমূল বিজেপিকে শুধুমাত্র অবাঙালিদের দল হিসেবে দেখাতে চাইছে, যা সর্বৈব ভুল। বাংলার মানুষ এই ভুল বার্তা ভালোভাবে নেবে না বলে দাবি করেন তিনি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে গেরুয়া শিবিরে অবাঙালিদের সমাহার প্রসঙ্গে বাবুল জানান, বিজেপি একটি সর্বভারতীয় দল এবং সে কারণেই তাঁদের দলের অধিকাংশই অবাঙালি। অন্যদিকে বাবুল সুপ্রিয় তৃণমূলের নতুন কর্মসূচি ‘সোজা বাংলায় বলছি’ কে একটি অপরিণত মস্তিষ্কের ফসল হিসেবে বর্ণনা করেছেন এদিন। এবং তিনি দাবি করেছেন, ‘দিদিকে বল’ কর্মসূচি যেভাবে বাংলার বুকে মুখ থুবড়ে পড়েছে ঠিক সেভাবেই ‘সোজা বাংলায় বলছি’ কর্মসূচিও বাংলার বুকে সফল হবে না। এবং বরাবরের মতই বাবুল সুপ্রিয় দাবি করেছেন, বাংলার মানুষ চাইছে তৃণমূলকে সরিয়ে বাংলাকে বাঁচাতে।

উপরন্তু বাবুল তাঁর মন্তব্যে তৃণমূলের ট্যাগলাইনকে কটাক্ষ করেন। অন্যদিকে বিশেষজ্ঞদের মতে, তৃণমূলের প্রথমদিনের ভিডিও প্রকাশ পেতেই যেভাবে রাজনৈতিক মহলে জোর চর্চা হচ্ছে, তা কিন্তু ভিডিওটির জনপ্রিয়তা বাড়াচ্ছে। অন্যদিকে শুধুমাত্র ভিডিও সিরিজের নাম নিয়ে যেভাবে বিজেপি সাংসদ তথা বাংলা থেকে নির্বাচিত কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় গায়ে মেখে ফেললেন, তাতে বোঝাই যাচ্ছে এই ভিডিও সিরিজের নামটি যথেষ্ট আকর্ষক। তবে ভিডিও সিরিজের মাধ্যমে বাংলায় কতটা জনপ্রিয়তা অর্জন করতে পারে তৃণমূল শিবির, সেদিকে কিন্তু লক্ষ্য রাখছে ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!