এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের কার্যালয়ের ভেতরে এবার বোমা বিস্ফোরণ, ব্যাপক সমালোচনা রাজনৈতিক মহলে

তৃণমূলের কার্যালয়ের ভেতরে এবার বোমা বিস্ফোরণ, ব্যাপক সমালোচনা রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামীকাল প্রথম দফার ভোট, আর আগামী পয়লা এপ্রিল শুরু হবে দ্বিতীয় দফার ভোট। দ্বিতীয় দফার নির্বাচনী তালিকায় রয়েছে বাঁকুড়া। ভোটের আগেই এবার বাঁকুড়া জেলায় তীব্র চাঞ্চল্য তৃণমূলের কার্যালয়ের ভেতরে বোমা বিস্ফোরণে। এবারের ভোটে বিভিন্ন সময়ে নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপ সত্বেও জেলার বিভিন্ন জায়গা থেকে বোমা বিস্ফোরণ কিংবা রাজনৈতিক হিংসার খবর আসছে। সেরকমই জানা গেল, বাঁকুড়ার কোতুলপুরে তৃণমূল কার্যালয়ে বোমা বিস্ফোরণ হয়েছে। এই বিস্ফোরণে 4 জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। প্রত্যেকেই তৃণমূল কর্মী বলে প্রাথমিক ধারণা পুলিশের।

অন্যদিকে এই ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই কেন্দ্রীয় বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায়। এই ঘটনার সাথে সাথে এলাকাজুড়ে তীব্র আতঙ্ক ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোতুলপুর বিধানসভা কেন্দ্রের জয়পুরের মুরারিগঞ্জ এলাকায় তৃণমূলের একটি পার্টি অফিস বিকেল সাড়ে তিনটে নাগাদ আচমকাই তীব্র বিস্ফোরণে কেঁপে ওঠে। পার্টি অফিসের ভেতরে থাকা কর্মীরা গুরুতর জখম হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিরোধীরা অভিযোগ জানিয়েছে, তৃণমূলের পার্টি অফিসে বোমা মজুদ করা হচ্ছিল যা ফেটে গিয়ে এত বড় দুর্ঘটনা ঘটেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জয়পুরের সিপিএম এরিয়া কমিটির সম্পাদক মানিক রায় অভিযোগ করেছেন, তৃণমূল পাটি অফিসে বোমা মজুদ করা চলছিল। যার জেরে এত বড় দুর্ঘটনা। অন্যদিকে তৃণমূল নেতৃত্বের পাল্টা দাবি, পার্টি অফিসে যখন কাজ করছিল কর্মীরা তখন সেখানে সিপিএম কর্মী সমর্থকরা তাঁদের ওপর বোমাবাজি করে। যথারীতি অভিযোগ পাল্টা অভিযোগ নিয়ে কোতুলপুরে তৃণমূল এবং সিপিএমের ব্যাপক চাপানউতোর শুরু হয়েছে। তৃণমূলের পার্টি অফিসের ভেতরে বোমা বিস্ফোরণ হওয়ায় বিভিন্ন রকম গুঞ্জন শোনা যাচ্ছে। প্রশ্ন উঠছে, কার্যালয়ের ভিতর কিভাবে বোমা বিস্ফোরণ হলো?

এবারের বিধানসভা নির্বাচন শান্তিপূর্ণ ও অবাধ করার দায়িত্ব নিয়েছে নির্বাচন কমিশন। সেই সূত্রেই একের পর এক কেন্দ্রীয় বাহিনী রাজ্যে আসছে। কিন্তু তা সত্বেও বিভিন্ন জায়গা থেকে বোমা বিস্ফোরণ কিংবা বোমা-গুলি মজুদের খবর আসছে। খুব স্বাভাবিকভাবে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে বহু জায়গায়। তবে বাঁকুড়ার কোতুলপুরের ঘটনায় কিন্তু তৃণমূল শিবির বড় প্রশ্নের মুখে পড়েছে। আপাতত পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনো পর্যন্ত বোমা বিস্ফোরণের আসল কারণ কিছু জানা যায়নি। এলাকায় পুলিশি টহল অব্যাহত।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!