এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের জয়ের আশা নিয়ে আত্মবিশ্বাসী অসুস্থ তৃণমূল নেতা, ভোট দিয়ে বললেন সেরকমই

তৃণমূলের জয়ের আশা নিয়ে আত্মবিশ্বাসী অসুস্থ তৃণমূল নেতা, ভোট দিয়ে বললেন সেরকমই



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ‘হেলে ধরতে পারে না, কেউটে ধরতে আসে’ জনপ্রিয় এই উক্তিটি যে কার, তা আজ আর বলার অপেক্ষা রাখেনা। 2011 সালে চৌত্রিশ বছরের বাম জমানার পতনে সাংবাদিকদের সামনে চাঁচাছোলা ভাষায় এই মন্তব্য করেছিলেন যিনি, তাঁর নাম হলো দোর্দণ্ড প্রতাপ একদা বামনেতা রেজ্জাক মোল্লা। সেই রেজ্জাক মোল্লা পরবর্তীতে তৃণমূলে যোগ দেন এবং মন্ত্রিসভাতেও আসেন। কিন্তু বর্তমানে রেজ্জাক মোল্লা অসুস্থতার কারণে নিয়েছেন শয্যা। কিন্তু পুরনো রাজনৈতিক নেতা এতো সহজে হার মানেন না।

তাই শারীরিক অসুস্থ হলেও হুইল চেয়ারে বসেই এলেন ভোট দিতে। পাশাপাশি এখনো যে দলের হয়ে তিনি কথা বলেন, সেটি হলো তৃণমূল। তাই ভোট দিয়েও তৃণমূলের জয় পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করলেন রেজ্জাক মোল্লা। টানা দশবার বিধানসভার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। কখনো ভাঙড় থেকে, কখনো বা ক্যানিং পূর্ব থেকে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন একটানা। প্রথমে তিনি সিপিএমের বিধায়ক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব সামলেছেন। পরে তিনি দল পরিবর্তন করেন এবং তৃণমূলে আসেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

2016 সালে তৃণমূলের হয়ে বিধানসভা নির্বাচনে জয়লাভ করেন এবং খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের মন্ত্রী হন। কিন্তু এবার আর তিনি টিকিট পাননি অসুস্থাতার কারণে। গতকাল ক্যানিং পূর্ব বিধানসভার অন্তর্গত ভাঙ্গড় ব্লকের দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের বাঁকড়ি প্রাথমিক স্কুলের 132 নম্বর বুথে। দুপুরবেলা তিনি ভোট দিতে আসেন হুইল চেয়ারে করে, সঙ্গে ছিল তাঁর সঙ্গীরা। নিশ্চিন্ত মনে ভোট দিয়ে বেরিয়ে রেজ্জাক মোল্লা আত্মবিশ্বাসের সাথে জানান, মমতা বন্দ্যোপাধ্যায় এবারেও সরকার গড়বে।

রেজ্জাক মোল্লা ছাড়া ঐদিন সুভাষ নস্কর চড়াবিদ্যা গ্রাম পঞ্চায়েত কুমড়োখালি গ্রামে ভোট দিয়েছেন। ক্যানিং পূর্বের তৃণমূল প্রার্থী শওকত মোল্লা, কুলতলীর তৃণমূল প্রার্থী গনেশ মন্ডল, ক্যানিং পশ্চিমের তৃণমূল প্রার্থী পরেশরাম দাসও ভোট দিয়েছেন। রাজ্যে গতকাল চরম অশান্তির মধ্যে সম্পূর্ণ হয়েছে তৃতীয় দফার নির্বাচন। আপাতত এই নির্বাচন সম্পূর্ণ হলেই দেখা যাবে বাংলায় এবার ক্ষমতার হাতবদল হয় নাকি রেজ্জাক মোল্লার আশ্বাসবাণী অনুযায়ী ক্ষমতা আবার পুনর্দখল করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!