এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > তৃণমূলের হেভিওয়েট ভাইস-চেয়ারম্যানের ইস্তফা, ভোটের আগে বাড়ছে জল্পনা!

তৃণমূলের হেভিওয়েট ভাইস-চেয়ারম্যানের ইস্তফা, ভোটের আগে বাড়ছে জল্পনা!



সামনেই পৌরসভা নির্বাচন। তার আগে শহরাঞ্চলগুলিতে যদি কোনো রাজনৈতিক ঘটনা ঘটে, তাহলে তা নিঃসন্দেহে সৃষ্টি করছে গুঞ্জন এবং জল্পনার। সূত্রের খবর, এবার পৌরসভা ভোটের মুখে ইস্তফা দিয়ে জল্পনা বাড়িয়ে দিলেন ঝালদা পৌরসভার তৃণমূলের ভাইস চেয়ারম্যান কাঞ্চন পাঠক। জানা যায়, শনিবার ঝালদা পৌরসভায় কাঞ্চনবাবু পৌরপ্রধানকে উদ্দেশ্য করে তার ইস্তফাপত্র পৌরসভায় জমা করেন। কিন্তু হঠাৎ কেন তৃণমূলের এই হেভিওয়েট নেতা তার পদ থেকে ইস্তফা দিচ্ছেন, এখন তা নিয়েই রীতিমতো গুঞ্জন শুরু হয়েছে গোটা শহর জুড়ে।

অনেকে বলছেন, কাঞ্চনবাবু এবার তার ওয়ার্ড থেকে টিকিট নাও পেতে পারেন। তাই তিনি এই পদক্ষেপ গ্রহণ করেছেন। তবে ইস্তফাপত্রে ঝালদা পৌরসভার তৃণমূলের উপপৌরপ্রধান কাঞ্চন পাঠক শারীরিক অসুস্থতার কারণে জন্য তিনি দায়িত্ব থেকে সরে যাচ্ছেন বলে জানিয়েছেন। কিন্তু দায়িত্ব থেকে সরে যাওয়ার পর এবার কি তিনি তাহলে দলবদল করবেন, নাকি তৃণমূল কংগ্রেসেই থাকবেন‌? কেননা অতীতে ফরওয়ার্ড ব্লকের টিকিটে জয়লাভ করে কাঞ্চন পাঠক যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে।

আর এবার তার টিকিট পাওয়া অনিশ্চিত হয়ে যাওয়াতেই তিনি পৌরভোটের আগে তার পদ থেকে ইস্তফা দিলেন বলে মত একাংশের। এদিন এই প্রসঙ্গে উপপৌরপ্রধানের ইস্তফাপত্র দেওয়ার ব্যাপারে ঝালদা পৌরসভার তৃণমূলের চেয়ারম্যান প্রদীপ কর্মকার বলেন, “আমি দলের বৈঠকে জেলায় রয়েছি। বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।” সব মিলিয়ে এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!