এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলের হেভিওয়েট কাউন্সিলরের নামে পড়ল কাটমানির পোস্টার, পৌরভোটের আগে জোর অস্বস্তি!

তৃণমূলের হেভিওয়েট কাউন্সিলরের নামে পড়ল কাটমানির পোস্টার, পৌরভোটের আগে জোর অস্বস্তি!



লোকসভা নির্বাচন থেকে শিক্ষা নিয়ে পৌরসভা নির্বাচনে ভালো ফল করতে তৎপর তৃণমূল। কিন্তু গত লোকসভায় তৃণমূলকে যে কারণে খারাপ ফলাফল করতে হয়েছিল, তার প্রধান কারণ, দলের নিচুতলার নেতাকর্মীদের দুর্নীতি। কোনমতেই যাতে সেই দুর্নীতি না হয় তার জন্য বারেবারে সতর্কবার্তা দিতে দেখা গেছে তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে। কিন্তু যে অভ্যাস তৃণমূলের নিচুতলার নেতাকর্মীদের মধ্যে জাঁকিয়ে বসেছে, তা যে একদিনে মেটানো সম্ভব নয়, তা কার্যত প্রমাণিত হয়ে গেল।

সূত্রের খবর, এবার খোদ শহর কলকাতায় 50 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মৌসুমী দের নামে পড়ল পোস্টার। যেখানে বড় বড় হোর্ডিংয়ে কাটমানি এবং বিপুল পরিমাণ সম্পত্তির হিসাব চেয়ে মৌলালি মোড়ে তৃণমূলের এই হেভিওয়েট কাউন্সিলরের বিরুদ্ধে পোস্টার পড়েছে। যার ফলে এখন তীব্র চাঞ্চল্য এবং অস্বস্তি তৈরি হয়েছে তৃণমূলের অন্দরে। অভিযোগ, গত 10 বছরে মৌসুমীদেবী কাউন্সিলর হওয়ার পর তার সম্পত্তির পরিমাণ দ্বিগুণ হয়ে গিয়েছে। পোস্টারে সেই কথা লেখার পাশাপাশি মন্দারমণিতে এই কাউন্সিলর বেনামি সম্পত্তি করেছেন বলেও অভিযোগ রয়েছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, সম্প্রতি পৌরসভা ভোট নিয়ে তৃণমূল ভবনে পর্যালোচনা বৈঠকে স্পষ্ট ভাষায় তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, কোনোমতেই দুর্নীতি বরদাস্ত করা হবে না। কিন্তু তা সত্ত্বেও যেভাবে কলকাতায় তৃণমূলের এক কাউন্সিলরের বিরুদ্ধে প্রকাশ্য দিবালোকে কাটমানি নেওয়ার পোস্টার পড়ল, তাতে তৃণমূল এখন অনেকটাই বিপাকে পড়বে বলে মত বিশেষজ্ঞদের। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!