এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূল নেতার গেরুয়া প্রবেশের গুঞ্জন শোনা যেতেই ব্যাপক চাঞ্চল্য রাজনৈতিক মহলে

তৃণমূল নেতার গেরুয়া প্রবেশের গুঞ্জন শোনা যেতেই ব্যাপক চাঞ্চল্য রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দীর্ঘদিন যাবত বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে চলছে রাজনৈতিক মহলে তীব্র জল্পনা। তৎকালীন নন্দীগ্রামের তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী তৃণমূল যখন ছেড়েছিলেন, পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিও রাতারাতি তৃণমূল ছেড়ে বেরিয়ে যান।মনে করা হয়েছিল, শুভেন্দু অনুগামী হিসেবেই তিনি দল ছেড়েছেন। কিন্তু ঘটনাপ্রবাহে তিনি আবারও তৃণমূলে ফিরে আসেন। কিন্তু আবার পান্ডবেশ্বরের তৃণমূল নেতার গেরুয়া যোগদান নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

আগেরবার তৃণমূল বিধায়কের গেরুয়া শিবিরে যোগদান এর খবর নিয়ে কানাঘুষা শোনা যেতেই সেসময় জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে গেরুয়া শিবিরের হেভিওয়েট বেশ কিছু নেতা-নেত্রী আপত্তি জানিয়েছিলেন। তারপর বেশ কিছুকাল সময় কেটেছে। তৃণমূলে ফিরে আসলেও পছন্দের পদ হারাতে হয় প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারীকে। কিন্তু এবার আবার একটি বিতর্ক মাথাচাড়া দিয়েছে। শোনা যাচ্ছে, বিজেপি তাঁদের প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করতে চলেছে 4 অথবা 5 ফেব্রুয়ারি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই শহরের এক পাঁচতারা ওটেলে যাবতীয় প্রস্তুতি সারা হচ্ছে। আর তার আগেই জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে আরেক দফা জল্পনা তৈরি হয়েছে। সংবাদ সূত্রের খবর, পাণ্ডবেশ্বরের তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারি এবার নাকি পাকাপাকিভাবে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন। যদিও এখনো পর্যন্ত গেরুয়া শিবিরের কেউ কিংবা জিতেন্দ্র তিওয়ারি নিজেও এ প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া বা শিলমোহর দেননি। তবে শেষমেষ জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগ দিলে তৃণমূলের যে বিশেষ কিছু যাবে আসবেনা সে ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক মহলের একাংশ।

কারণ, জিতেন্দ্র তিওয়ারি বর্তমানে তৃণমূলে থাকলেও সেভাবে তাঁকে আর অ্যাকটিভ করা হয়নি। তাই ক্ষোভের বশে যদি জিতেন্দ্র তিওয়ারি দল ছেড়ে দেন, তাতে তৃণমূলের পক্ষে বিশেষ কিছুই বলা হবে না বলেই মনে করা হচ্ছে। তবে ভোটের একেবারে মুখে এসে জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে যোগদান বিশেষ কোনো সুবিধা বিজেপিকে দিতে পারেন কিনা সেটাই এখন দেখার। বাংলার রাজনীতিতে এখন দলবদলের খেলা চলছে। আপাতত দেখার সেই খেলার সঙ্গী হয়ে তৃণমূল নেতা বিজেপিতে কবে যোগদান করেন!

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!