এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > BREAKING NEWS – ক্যান্সার-করোনার জোড়া থাবায় অকালে প্রয়াত হেভিওয়েট তৃণমূল বিধায়ক, শোকের ছায়া

BREAKING NEWS – ক্যান্সার-করোনার জোড়া থাবায় অকালে প্রয়াত হেভিওয়েট তৃণমূল বিধায়ক, শোকের ছায়া



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রয়াত বিধানসভার ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদা। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন। সেখানে বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ওই বেসরকারি হাসপাতাল সূত্রে খবর, কর্কট রোগ আগেই থাবা বসিয়েছিল তাঁর শরীরে। চিকিৎসা চলাকালীন করোনা আক্রান্তও হন তিনি।

বেশ কিছুদিন যমে-মানুষে টানাটানির পরই হার মানলেন সুকুমার হাঁসদা। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক মহল। প্রয়াত হলেন রাজ্য বিধানসভার ডেপুটি স্পিকার ডক্টর সুকুমার হাঁসদা। আজ, বৃহস্পতিবার সকাল ১১টা ২০ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গত এক সপ্তাহ যাবৎ ক্যানসারের সমস্যা নিয়ে বাইপাসের অ্যাপোলো হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

মূলত প্রোস্টেটের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ২০১১ সালে ঝাড়গ্রাম বিধানসভা থেকে জিতে বিধায়ক হন ডঃ সুকুমার হাঁসদা। তাঁকে রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রীও করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ২০১৬ সালে ক্ষমতায় আসার পর আর তাঁকে আর মন্ত্রীসভায় রাখেননি তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেত্রী।

এর পরে ২০১৯ সালে লোকসভা নির্বাচনে আদিবাসী ভোটব্যাঙ্কে ব্যাপক ধ্বস নামে তৃণমূল কংগ্রেসের। আর সেই সময়েই প্রয়াত হন রাজ্য বিধানসভার তৎকালীন ডেপুটি স্পিকার হায়দার আজিজ শফি। আর তাই লোকসভা নির্বাচনের পরেই মন্ত্রীসভার রদবদলের সঙ্গে সঙ্গে, সুকুমার হাঁসদাকে বিধানসভার ডেপুটি স্পিকার করা হয়েছিল। কিন্তু নিজের মেয়াদ শেষে মাস চারেক আগেই প্রয়াত হলেন এই আদিবাসী চিকিৎসক নেতা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!