এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ব্রেকিং নিউজ – দুষ্কৃতীদের গুলিতে প্রাণ গেল হেভিওয়েট তৃণমূল নেতার – জানুন বিস্তারিত

ব্রেকিং নিউজ – দুষ্কৃতীদের গুলিতে প্রাণ গেল হেভিওয়েট তৃণমূল নেতার – জানুন বিস্তারিত



আবার ফিরে এল কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের নৃশংস হত্যার স্মৃতি। সেটা ছিল স্বরস্বতী পুজোর সন্ধ্যেবেলা – যেখানে দুষ্কৃতীরা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করে। আর এবার লোকনাথ পুজোর সন্ধ্যেতে প্রাণ গেল তৃণমূল নেতা নির্মল কুণ্ডুর।

সূত্রের খবর, নির্মলবাবু উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস সভাপতি ছিলেন। আজ সন্ধ্যায় নিমতার পাটনাঠাকুরতলায় লোকনাথ বাবার পুজো উপলক্ষে তিনি মন্ডপের কাছে বসে ছিলেন। সেইসময়, দুষ্কৃতিরা বাইকে করে এসে তাঁকে গুলি করে চলে যায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

মাথায় গুলি লাগে নির্মলবাবুর – সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে, সেখানকার ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ভর সন্ধ্যেবেলায় এইভাবে দুষ্কৃতীদের গুলিতে নির্মলবাবুর মরতিটিও হওয়ায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

স্থানীয় সূত্রের খবর, ঘটনাস্থলে গেলে নিমতা থানার পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় অধিবাসীরা। এই ঘটনার জেরে কার্যত থমথম করছে গোটা এলাকা। স্বাভাবিকভাবেই স্থানীয় তৃণমূল নেতৃত্ব গোটা ঘটনার দায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের উপর চাপিয়েছে। যদিও বিজেপির তরফে সব অভিযোগ অস্বীকার করে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের দিকে আঙুল তোলা হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!